Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

শিবা ইনু’র মূল্য $300 মিলিয়ন ট্রেডিং ভলিউমে বৃদ্ধি পাওয়ার পূর্বাভাস !

Published

on

বর্তমানে ক্রিপ্টো কারেন্সির প্রাইস প্রেডিকশন একটি বহুল প্রচলিত ও জনপ্রিয়। সেরকমই একটি ডিজিটাল কারেন্সি শিবা ইনুর প্রাইস প্রেডিকশন নিয়ে মানুষের আগ্রহের বিষয় হয়ে উঠেছে কারণ এর ট্রেডিং ভলিউম $৩০০ মিলিয়ন মার্কিন ডলারে পৌঁছেছে। বিনিয়োগকারীরা ভাবছেন যে ব্যবসায়িক কার্যকলাপে এই ঊর্ধ্বগতি কি বড় বিনিয়োগকারীদের ইভেস্টমেন্টের কারণে হচ্ছে কিনা, যারা সাধারণত মার্কেটে “হোয়্যালস (Whales)” নামে পরিচিত৷

শিবা ইনুর দামের ভবিষ্যত সম্পর্কে জানতে, মুদ্রার সম্ভাব্য বৃদ্ধির অবস্থা বাজার অনুমান করতে অনেকেই এই হোয়্যালস (Whales) দের গতিবিধি সুক্ষ ভাবে পর্যবেক্ষণ করছে।

চলুন, শিবা ইনুর মৌলিক বিষয়গুলিকে কাছ থেকে পর্যবেক্ষণ করি, তারা কীভাবে SHIB-এর মূল্যকে প্রভাবিত করছে!

LEASH টোকেন তালিকার পরে ট্রেডিং ভলিউম (Trading Volume) ৯১৩% বৃদ্ধি পায়

শিবা ইনুর LEASH টোকেন সম্প্রতি একটি নতুন এক্সচেঞ্জে তালিকাভুক্ত হওয়ার পর ট্রেডিং ভলিউম উল্লেখযোগ্য হারে বৃদ্ধি পায়। টোকেন টি চালু করা হয়েছিলো ডজকয়েন কিলার হিসেবে, তার অনন্য বৈশিষ্ট্য এবং বেশ ভালো কমিউনিটির সমর্থনের কারণে বিনিয়োগকারীদের মধ্যে দ্রুত জনপ্রিয় হয়ে উঠে।

LEASH-এর ট্রেডিং ভলিউম 900%-এর বেশিতে পোঁছায় এক্সচেঞ্জ XT.com-এ নতুন তালিকাতে আসার কারণে যা একে নতুন উচ্চতায় নিয়ে গেছে। এক্সচেঞ্জ, হংকং-এ সদর দফতর এবং সেশেলে নিবন্ধিত, এটিকে আরও বিনিয়োগকারীদের কাছে উপলব্ধ করার জন্য USDT এবং BTC-এর সাথে LEASH ট্রেডিং পেয়ার এ যুক্ত করেছে৷।

ক্রিপ্টোকারেন্সি জগতে ট্রেডিং ভলিউমে LEASH-এর অবিশ্বাস্য বৃদ্ধি অনেকের মনোযোগ কেড়েছে, ভবিষ্যতে টোকেনের সম্ভাবনা সম্পর্কে বেশ আলোচনার জন্ম দিয়েছে। কিছু বিশেষজ্ঞের মতে XT.com-এর তালিকা টোকেনের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক, যা আরও ব্যাপক মানুষের কাছে পৌঁছাতে সাহায্য করবে।

শিবা ইনু এবং এর সাথে সম্পর্কিত টোকেনগুলির পিছনে শক্তিশালী কমিউনিটির ভুমিকা রয়েছে এছাড়াও ট্রেডিং ভলিউমের সাম্প্রতিক বৃদ্ধিতে অবদান রেখেছে, অনেক সমর্থক দীর্ঘমেয়াদী বিনিয়োগ হিসাবে টোকেনগুলি কিনেছেন এবং ধরে রেখেছেন।

LEASH – কে ঘিরে বিভিন্ন হাইপ থাকা সত্ত্বেও, কিছু বিনিয়োগকারী সতর্ক থাকে, তারা সতর্ক করে যে টোকেনের মান অস্থির হতে পারে এবং মার্কেটের ওঠানামা সাপেক্ষে। কিছু বিশেষজ্ঞ এও সতর্ক করেন যে ট্রেডিং ভলিউমের সাম্প্রতিক বৃদ্ধি অস্থায়ী পারে। টোকেনের দীর্ঘমেয়াদী সাফল্য কমিউনিটিতে এর গ্রহণযোগ্যতা এবং মার্কেটে এর বিস্তৃত প্রবণতার উপর নির্ভর করবে।

তা সত্ত্বেও, XT.com-এ LEASH-এর তালিকা ক্রিপ্টোকারেন্সি কমিউনিটির মধ্যে উল্লেখযোগ্য হারে আগ্রহ তৈরি করেছে, যেখানে অনেক বিনিয়োগকারী টোকেনের মূল্য এবং ট্রেডিং ভলিউম কোথায় যাবে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

বেশ উল্লেখযোগ্য ভাবে ক্রিপ্টোকারেন্সি মার্কেটে হোয়্যালস’দের (Whales) মিম-কয়েন বিক্রি করার ফলে শিবা ইনু মুদ্রার মূল্যকে প্রভাবিত করছে। রিপোর্ট থেকে জানা যায়, এই হোয়্যালস রা একসময় $১ বিলিয়ন মার্কিন ডলার মূল্যের SHIB কয়েনের মালিক ছিল।

উপরন্তু, ক্রিপ্টোকারেন্সি মার্কেটে বর্তমান বিয়ারিশ ট্রেন্ড এবং ফেডারেল রিজার্ভের ইকোনমিতে মুদ্রাস্ফীতি এড়াতে পদক্ষেপগুলো SHIB মুদ্রার দাম হ্রাস করছে।

শিবারিয়াম লঞ্চের আগে ১.৩ মিলিয়নেরও বেশি মানুষ শিবা ইনু (SHIB) এর মালিক

এখন ১.৩ মিলিয়নেরও বেশি লোক শিবা ইনুর মালিক, যা এক ধরনের ক্রিপ্টোকারেন্সি। ইতোমধ্যে আমরা জানি শিবা ইনু হল একটি ডিজিটাল মুদ্রা যা মিম কয়েনের উপর ভিত্তি করে ইথেরিয়াম ব্লকচেইন প্রযুক্তি ব্যবহার করে থাকে। অর্থাৎ, অনেক লোক আছে যারা এই ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করেছে এবং বিশ্বাস করে যে সময়ের সাথে সাথে এর মূল্য বৃদ্ধি পাবে। শিবারিয়ামের লঞ্চ হওয়ার ঠিক আগে ঘটে, প্রজেক্ট Layer -2 যা শিবা ইনুকে দ্রুত এবং আরও দক্ষ ভাবে কাজ করার একটি উপায় বের করে দিয়েছে।

CoinMarketCap থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ১.৩ মিলিয়নেরও বেশি Ethereum এখন Shiba Inu cryptocurrency (SHIB) – তে রয়েছে। এই সংখ্যা বছরের শুরুতে ১.২৭৫ মিলিয়ন থেকে বেড়েছে এবং এই মাসের শুরুতে ১.৩ মিলিয়ন অতিক্রম করেছে।

ফেড এর সুদের হার বৃদ্ধির সম্ভাবনার কারণে শিবা ইনুর দাম কমছে

শুক্রবারের তথ্যে দেখা গেছে যে, রপ্তানি মূল্য ০.২% কমে যাওয়ার পরিবর্তে ০.৮% বেড়েছে, মানুষ যেমন ভেবেছিল। গত সপ্তাহে প্রত্যাশার চেয়ে কম লোক ছিল বেকারত্বের সুবিধার জন্য আবেদন করার । জানুয়ারিতে প্রডিউসার প্রাইস বেড়ে গিয়েছিল।

কিছু ক্রিপ্টো বিনিয়োগকারী মনে করেন এর অর্থ ফেডারেল রিজার্ভ জিনিসগুলিকে আরও শক্ত করে তুলতে পারে। দুই ফেড কর্মকর্তা বলেছেন যে তারা মনে করেন এটি ভাল ধারণা, গোল্ডম্যান শ্যাক্স এবং ব্যাঙ্ক অফ আমেরিকা এই বছর আরও তিনটি ফেড হার বৃদ্ধির পূর্বাভাস দিয়েছে। এইধরনের নতুন তথ্য কিছু বিনিয়োগকারীদের উদ্বিগ্ন করছে।

এই সব কারণে, মানুষ cryptocurrency বাজার সম্পর্কে খারাপ মনোভাব রাখছে। তারা ফেডারেল রিজার্ভের সুদের হার বাড়ানোর সম্ভাবনা নিয়েও উদ্বিগ্ন, যা শিব মুদ্রার দাম কমার একটি কারণ।

শিবা ইনু প্রাইস প্রেডিকশন

সাম্প্রতিক সময়ে ট্রেডিং সেশন অর্থাৎ ডিজিটাল কারেন্সি ক্রয়-বিক্রয়ের সময়ে, ১%-এর বেশি হ্রাস পেয়ে শিবা ইনু (SHIB) তার বিয়ারিশ ট্রেন্ড অব্যাহত রেখেছে। বিটকয়েন (বিটিসি) অপ্রত্যাশিতভাবে সিপিআই সংবাদ প্রকাশের পর তার সাম্প্রতিক বুলিশ রানকে থামানোর সাথে এই পতন ঘটে। এখন পর্যন্ত, শিবা ইনু $০.০০০০১৩ – এ ট্রেড করছে এবং এর ২৪-ঘন্টার ট্রেডিং ভলিউম $২৬৮ মিলিয়ন মার্কিন ডলার।

গত ২৪ ঘন্টায়, শিবা ইনু ০.৮৯% হ্রাস পেয়েছে। বর্তমানে বাজারে ১৪ তম স্থানে রয়েছে, শিবা ইনুর লাইভ মার্কেট ক্যাপ $৭.২ বিলিয়ন।

Shiba Inu Price Chart – Source: Tradingview

শিবা ইনু প্রাইস চার্ট

শিবা ইনুর দাম $০.০০০০১৩২ মার্কিন ডলারের উপরে যেতে পারেনি, যা নিম্নগামী ট্রেন্ডলাইন রেজিস্ট্যান্স দ্বারা নির্ধারিত হয়। এরা পরামর্শ দেয় যে এরকম প্রবণতা উর্ধগামীর চেয়ে নিম্নগামী থাকার সম্ভাবনা রয়েছে। যদি শিবা ইনুর দাম প্রায় $০.০০০০১২৬-এ নেমে আসে, তবে তাকে সাপোর্ট নেওয়ার প্রয়োজন হবে। এর অর্থ হল এই মূল্যে ক্রিপ্টোকারেন্সি কিনতে ইচ্ছুক এমন বিনিয়োগকারীর সহায়তা নেয়া, একমাত্র তারাই দরপতন থেকে রোধ করতে পারে।

নেতিবাচক দিক থেকে, মূল্য $০.০০০০১২ ডলারের নিচে নেমে গেলে, পরবর্তী লক্ষ্য $০.০০০০১১৭০ ডলার হতে পারে।

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন-  https://t.me/coinalapnews

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।