Connect with us

অল্টাকয়েন

থিয়েটারে গ্রহণ করা হতে পারে ডগিকয়েন

Published

on

ডগি কয়েনকে থিয়েটারের জন্য অন্যতম পেমেন্ট মেথড হিসেবে ব্যবহারের প্রক্রিয়া স্বরুপ, টুইটারে এর পক্ষে বিপক্ষে ভোটাভোটির ব্যবস্থা করেছেন এএমসি এন্টারটেইনমেন্ট এর সিও এডাম এরম। সম্প্রতি থিয়েটারের পেমেন্ট মেথড হিসেবে বিটকয়েন, লাইটকয়েন, ইথেরিয়াম সহ বেশ কিছু ক্রিপ্টো মুদ্রা অন্তর্ভুক্ত করার চেষ্টা চলছে। সেটার বর্ধিত প্রক্রিয়া হিসেবে ডগিকয়েনকে অন্তর্ভুক্ত করা হবে কিনা টুইটারে সেটার উপর পোল এর আয়োজন হয়েছে।

এডাম এরমের টুইটারে এখন পর্যন্ত ১১৩,০০০+ ভোট পড়েছে চারটি মুদ্রাকে অন্তর্ভুক্ত করার জন্য। ডগিকয়েন এই তালিকায় থাকবে কিনা সেটা জানার জন্য ভোটের সমাপ্তি পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন তিনি। এর মধ্যে প্রায় ৭০ শতাংশ ভোট পড়েছে ডগিকয়েন এর পক্ষে।
গতকাল আরেকটি টুইটে তিনি বলেন, ” আমি সত্যিকার অর্থেই টুইটার পোলের মাধ্যমে আপনার মতামত জানতে চাই। এই পোল ২০২১ এর শেষ পর্যন্ত চলবে। এএমসি এন্টারটেইনমেন্ট বিটকয়েন, লাইটকয়েন, ইথেরিয়াম এবং বিটকয়েন ক্যাশকে পেমেন্ট মেথড হিসেবে গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে। কিন্ত প্রচুর মানুষ ডগিকয়েনের ব্যাপারে আগ্রহের কথা টুইটারে আমাকে জানিয়েছে। তাই তাদের মতামতের প্রতিফলন স্বরুপ এই পোলের আয়োজন করা হয়েছে।”
ডগিকয়েন এর ভক্তরা হতাশ হয়ে পড়ে ডগিকয়েনকে এএমসি এন্টারটেইনমেন্ট তাদের পেমেন্ট মেথড হিসেবে অন্তর্ভুক্ত না করার জন্য । এরপর থেকেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ডগিকয়েনকে অন্তর্ভুক্ত করার জন্য ব্যাপক প্রচার হয়ে আসছে।
উল্লেখ্য ডগিকয়েন ও এএমসি এন্টারটেইনমেন্ট উভয়ের একটা জায়গায় খুবই মিল যায়, আর সেটা হলো মিমি এর ক্ষেত্রে। মিমি স্ট্যাটাস এর ক্ষেত্রে উভয়েই বেশ আলোড়ন তৈরি করতে সমর্থ হয়েছে। ডগিকয়েন অন্যতম মিমি কয়েন হিসেবে যাত্রা শুরু করলেও বর্তমানে অন্যতম বৃহৎ ক্রিপ্টোকারেন্সিতে পরিনত হয়েছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

Trending

Copyright © 2021. All rights reserved.