Connect with us

অল্টকয়েন

কয়েনবেস(Coinbase) এনএফটি চালু হয়েছে

Published

on

নন-ফাঞ্জিবল টোকেন (NFT) এর জন্য একটি মার্কেটপ্লেস ঘোষণা করার ছয় মাস পর, কয়েনবেস অবশেষে তাদের প্ল্যাটফর্মে একটি বিটা সংস্করণ চালু করেছে।

একটি ব্লগ পোস্টে, কয়েনবেস তাদের Web3 সামাজিক মার্কেটপ্লেসের প্রথম সংস্করণ চালু করার কথা বলে। এটি বর্তমানে কয়েনবেস এনএফটি নামে পরিচিত। কয়েনবেস বর্তমানে সীমিত সময়ের জন্য তাদের প্ল্যাটফর্মে কোনো লেনদেন ফি যোগ করা থেকে বিরত আছে।

কোম্পানিটি Ethereum ব্লকচেইনকে তাদের বিটা প্ল্যাটফর্ম তৈরির জন্য বেছে নেয়। বর্তমানে মার্কেটপ্লেসটি শুধুমাত্র বিটা পরীক্ষকদের জন্য খোলা হয়েছে এবং সাইনআপের জন্য একটি অপেক্ষমাণ তালিকা আছে বলে মনে করা হচ্ছে।

ইতিমধ্যে, অন্যান্য বিদ্যমান মার্কেটপ্লেস থেকে কয়েনবেস তাদের এনএফটি আলাদা উল্লেখ করে বলেন, লোকেরা কেবলমাত্র NFT ক্রয়-বিক্রয়ের জন্য ভালো সরঞ্জাম চায় না, তারা এসব ব্যবহারের নতুন উপায় আবিষ্কার করতে চায়।

এর মানে কয়েনবেস তার ব্যবহারকারীদের উপরিউক্ত প্ল্যাটফর্মে লাইক, শেয়ার এবং ইন্টারঅ্যাক্ট করার মতো সুযোগ সুবিধা প্রদান করবে। কয়েনবেস আরো যোগ করে ব্যবহারকারীরা তাদের কয়েনবেস অ্যাকাউন্ট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করে এনএফটি (NFT) ক্রয় করতে পারবে। এরই সাথে একাধিক চেইনে এনএফটির (NFT) জন্য সাপোর্ট থাকবে। এক্সচেঞ্জটি NFT ব্যবহারের মাধ্যমে আরও বেশি ডিসেন্ট্রালাইজ সমাধান দিতে ইচ্ছুক।

ইতিমধ্যে, প্ল্যাটফর্মটি ওপেনসি (OpenSea) এর মতো বৃহত্তম ডিজিটাল মার্কেটপ্লেসগুলির সাথে টক্কর দেয়া শুরু করেছে। ২০ এপ্রিল ইথারিয়াম এ ওপেনসির (OpenSea) ভলিউম ছিল ৮৮ মিলিয়ন।

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন- https://t.me/coinalapnews

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।