Connect with us

অল্টকয়েন

ইউকেতে ডজকয়েন(DogeCoin) এর থেকে শিবা ইনু বেশি জনপ্রিয়

Published

on

একটি নতুন Google Trends থেকে জানা গেছে যে যুক্তরাজ্যের বিনিয়োগকারীরা ডজকয়েন এর চেয়ে শিবা ইনুকে বেশি প্রাধান্য দেয়। সেখানে Google Trends এর সংগৃহীত তথ্য বিশ্লেষণ করে যুক্তরাজ্যের বিনিয়োগকারীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সিগুলোর একটি তালিকা তৈরি করা হয়।

সার্ভে থেকে দেখা গেছে ২১টি দেশের সর্বাধিক অনুসন্ধান করা ক্রিপ্টোকারেন্সি বিটকয়েন। অপরদিকে যুক্তরাজ্যের বিনিয়োগকারীরা বিটকয়েনের থেকে শিবা ইনুর পক্ষে ছিল। শিবা ইনু যুক্তরাজ্য সহ আরো ছয়টি দেশে শীর্ষ স্থান পেয়েছে। এর মধ্যে রয়েছে সুইজারল্যান্ড, ফ্রান্স, স্পেন, ইউক্রেন, ইতালি এবং রাশিয়া। এর সাথে শিবা ইনু ইউরোপের দ্বিতীয় জনপ্রিয় ক্রিপ্টো হিসেবে পরিচিতি লাভ করেছে।

এর ফলে শিবা ইনু তার প্রতিপক্ষ ডজকয়েন থেকে অনেকটাই এগিয়ে গেছে যা ইথারিয়াম ও কার্ডানোর পর শীর্ষ পাঁচটি ক্রিপ্টোকারেন্সির মধ্যে ছিল।

শিবা ইনু যুক্তরাজ্যের বিনিয়োগকারীদের মধ্যে জনপ্রিয়তার পরিপ্রেক্ষিতে ডজকয়েনকে পরাজিত করলেও এর মানে এই নয় যে এটি প্রতিটি তালিকার শীর্ষে রয়েছে। বিশ্বের অন্যান্য জায়গায় ডজকয়েন এখনো জনপ্রিয়তার দিক দিয়ে শীর্ষস্থানে রয়েছে। এর মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্রে ডজকয়েন সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে পরিচালিত একটি পরীক্ষা থেকে দেখা গেছে যখন মার্কিন যুক্তরাষ্ট্রের বিনিয়োগকারীদের কথা আসে তখন তারা ডজকয়েনকেই আগে বেছে নেয়। মার্কিন যুক্তরাষ্ট্রের ৫০টি রাজ্যের মধ্যে সাতটিতে শিবা ইনু শীর্ষস্থান অর্জন করে এবং অন্যদিকে ডজকয়েন ২৩টি রাজ্য দখল করে মার্কিন যুক্তরাজ্যের সবচেয়ে জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি হিসেবে স্থান লাভ করে।

যদিও দামের দিক থেকে উভয় অল্টকয়েন ব্যাপক ক্ষতির মুখে আছে। ডজকয়েন $০.৭৪ এ ৮মে থেকে ৮০.৯৭% হ্রাস পেয়েছে এবং শিবা ইনু $০.০০০০৮ থেকে ৭৩.৩৭% হ্রাস পেয়েছে। তবুও তাদের মধ্য দ্বন্দ্ব লেগেই রয়েছে।

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন- https://t.me/coinalapnews

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।