Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

নতুন টুইটার সিইও ঘোষণা করেছেন ইলন মাস্ক (Elon Musk) !

Published

on

ইলন মাস্কের নতুন টুইটার সিইও ঘোষণা করার সাথে সাথে মূল্য বৃদ্ধি পেয়েছে ডোজকয়েন (DOGE COIN) এবং শিবা ইনু (SHIBA INU)

সম্প্রতি ইলন মাস্ক তার টুইটার পোষ্টে ,মজা করে একটি কুকুরকে টুইটারের নতুন সিইও হিসাবে পরিচয় করিয়ে দেয়ার সাথে সাথে, ডোজকয়েন, শিবা ইনু এবং ফ্লোকির দাম বেড়েছে মার্কেটে। প্রেস টাইমে, তিনটি মিম কয়েনই উল্লেখযোগ্য হারে মূল্য বৃদ্ধি পেয়েছে বলে জানা যায়, যেখানে যথাক্রমে DOGE ৬.১%, Shiba Inu ৪.৩%এবং FLOKI ৩৯% বেড়েছে।

মাস্ক তার পোষ্টের ক্যাপশনে লিখেছেন, “টুইটার’স নিউ সিইও ইজ অ্যামেইজিং” পোষ্টের ছবিটিতে দেখায় যায় একটি কালো সোয়েটার পরা ডেস্কের পিছনে বসে থাকা শিবা ইনু কুকুর যার পোষাকে্র উপরে সিইও শব্দটি লেখা রয়েছে। টুইটার থেকে একটি চুক্তি রয়েছে ডেস্কে, যেখানে লেখা আছে “প্রধান নির্বাহী কর্মকর্তা”, নাম “ফ্লোকি” এবং প (Paw) প্যাড প্রিন্ট আকারে একটি স্বাক্ষর দেখা যাচ্ছে।

অন্য একটি টুইট দিয়ে, মাস্ক আরও লিখেছেন, “সো মাচ বেটার দ্যান আদার গাই” যার উত্তরে ডোজকয়েন নির্মাতা বিলি মার্কাস বলেন, “আমার মনে হয় কাজটি নেওয়ার জন্য সেই একমাত্র উদগ্রীব ছিলো।” মাস্ক শিবেতোশি নাকামোতোর মন্তব্যের জবাব দিয়ে লিখেছেন, “সে (কুকুর) কাজের জন্য উপযুক্ত।”

Source Twitter

ইলন মাস্ক এইরকম আরো কয়েকটি পোষ্ট দেন। যেখানে প্রথম পোষ্টে দেখা যায় ব্যালেন্স শীট সহ শিবা ইনু কুকুরটিকে বসে থাকতে দেখা যায়। মাস্ক মন্তব্য করেনঃ “হি ইজ গ্রেইট উইথ নাম্বার!” দ্বিতীয়টিতে স্টিভ জবসের মতো পোশাকে টুইটারের সিইও কুকুরটিকে দেখা যায়, মাস্ক যোগ করেছেন যে “হি হ্যাজ স্টাইল”

টুইটারের নতুন সিইও কি ডোজকয়েন এবং শিবা ইনু এর সাথে ফ্রেন্ডলি হতে পারবে?

টুইটগুলি এমন এক সময়ে আসে যখন ইলন মাস্ক তার কাজকর্ম এবং বাকস্বাধীনতার বিষয়ে স্পষ্টবাদী অবস্থানের জন্য মূলধারার মিডিয়ার চাপের সম্মুখীন হচ্ছেন। গত বছরের ডিসেম্বরে, মাস্ক বলেছিলেন যে, টুইটার প্ল্যাটফর্মটিকে তার স্ব অবস্থানে ধরে রাখতে পারেন এমন কাউকে পেলে তিনি টুইটারের সিইও পদ থেকে সরে দাঁড়াবেন।

সেই সময়ে, মাস্ক দাবি করেছিলেন যে টুইটার দেউলিয়া হতে যাচ্ছে এবং নতুন সিইও কঠিন সময়ের মুখোমুখি হবেন। যাইহোক, বিজ্ঞাপনের আয় কমে যাওয়া সত্ত্বেও, মাস্ক সম্প্রতি দাবি করেছেন যে টুইটাড় আর বিপদে নেই কারণ এটি “ব্রেক-ইভেন ট্র্যাকে” রয়েছে।

মাস্ক এর সাম্প্রতিক টুইটগুলি সম্ভবত ইঙ্গিত দিতে পারে যে তার একজন উত্তরসূরি খুঁজে পেয়েছেন, যদিও এই মুহুর্তে নেহাতই অনুমান। তিনি হয়তো শিবা ইনু ডগ এর ছবিগুলিকে একটি মজার উপায় হিসাবে ব্যবহার করতে পারেন আনুষ্ঠানিক ঘোষণার পুর্বে৷ Dogecoin, Shiba Inu বা Floki এর প্রতি পক্ষপাতিত্ব কি চাকরির পূর্বশর্ত ছিল তাও কেবল অনুমান করা যেতে পারে।

তবে এটি লক্ষণীয় যে মাস্ক এই সময় তার টুইটগুলির মাধ্যমে কেবল ডোজকয়েনের দামই বাড়াচ্ছেন না, শিবা ইনু এবং ফ্লোকিও’র দামও বাড়ছে।

SHIB-এর মূল্য বৃদ্ধি হতে পারে এই জন্য যে এর প্রধান ডেভেলপার শ্যতোশি কুসামাও (Shytoshi Kusama) হাসির ইমোজির মাধ্যমে মাস্কের টুইটের প্রতিক্রিয়া জানিয়েছেন। এদিকে, নতুন সিইওর নাম “ফ্লোকি” মিম কয়েন কমিউনিটিতে গ্রহণ করেছে যেহেতু ফ্লোকি মিম কমিউনিটির অংশ।

প্রেস টাইমে প্রকাশিত রিপোর্টে, Dogecoin এর মূল্য $০.০৮৫৯ এ দাঁড়িয়েছে। প্রতিদিনের ক্লোজ ২০০-দিনের EMA (ব্লু সিগনাল) হতে পারে একটি বুলিশ সিগনাল।

DOGE price fighting the 200-day EMA | Source: DOGEUSD on TradingView.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন- https://t.me/coinalapnews

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।