Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

এবারের ক্রিপ্টো এক্সপো (Crypto Expo) অনুষ্ঠিত হচ্ছে বিশ্বব্যাপী

Published

on

ক্রিপ্টো এক্সপো হল এমন একটি কনফারেন্স যেখানে প্রিমিয়ার ভার্চুয়াল অ্যাসেট এবং ব্লকচেইন প্রদর্শনী করা হয়, উক্ত অনুষ্ঠানটি HQMena দ্বারা আয়োজিত হয়ে থাকে। সম্প্রতি আয়োজক প্রতিষ্ঠান ঘোষণা করেছে তারা ২০২৩ সালের ক্রিপ্টো এক্সপো আয়োজন করবে দুবাই, সিঙ্গাপুর এবং মিয়ামিতে। এই ইভেন্টগুলি বিশ্বব্যাপী দর্শকদের উপস্থিতিতে আয়োজিত হবে বলে জানান তারা।

Crypto Expo Time Schedule Global

এধরনের ইভেন্ট ডিজিটাল অ্যাসেট এবং ব্লকচেইন প্রযুক্তির প্রবণতা অব্যাহত থাকে এবং বিনিয়োগে একটি নতুন মাত্রা যোগ করে । হাই-প্রোফাইল স্পিকার, শীর্ষ ক্রিপ্টো এক্সচেঞ্জ, প্রযুক্তি প্রদানকারী, প্রভাবশালী, এবং বিনিয়োগকারীদের একটি বৃহৎ সম্প্রদায়ের সাথে, বৃহত্তম ইভেন্টগুলির মধ্যে একটি, ক্রিপ্টো এক্সপো আয়োজিত হতে যাচ্ছে শীঘ্রই, প্রস্তুত হচ্ছেন তো?

আনুমানিক ১০ হাজারের বেশি দর্শক, ৬০ জনের বেশি স্পিকার সহ জমকালো ইভেন্ট হটে যাচ্ছে এবং ৩০ টির অধিক দেশের অনেক অংশগ্রহণকারী সহ ১০০ এরও বেশি ক্রিপ্টো কোম্পানি এই ইভেন্টে অংশগ্রহণ করবে বলে আশা করা হচ্ছে।

ক্রিপ্টো এক্সপো এই বছর দুবাই এবং সিঙ্গাপুরে এই ইভেন্টের মাধ্যমে মার্কেট লিডারদের নেটওয়ার্ক করার এবং ফিনান্স স্পেসে ক্রিপ্টো শিল্পের ভবিষ্যত এবং তাৎপর্য নিয়ে আলোচনা করার প্ল্যাটফর্ম দিয়েছে। এই ইভেন্টটি সাধারণ লোকেদের ক্রিপ্টো ইন্ডাস্ট্রি এবং শীর্ষ ক্রিপ্টোকারেন্সি ব্র্যান্ডগুলির সাথে সেতুবন্ধন করে যেন মার্কেটে ক্রিপ্টোর চাহিদা ক্রমাগত বৃদ্ধি পায়।

HQMena-এর অপারেশন হেড জনাব আম্মার নেটারওয়ালা (Ammar Netterwala) আসন্ন ইভেন্টের বিষয়ে বলেন, “আমাদের লক্ষ্য হল সুসংগঠিত ভাবে ইভেন্টটি পরিবেশন করা এবং নিশ্চিত করা যে আমাদের সমস্ত আসন্ন ইভেন্টগুলিতে ক্রিপ্টো মার্কেটের শীর্ষ নেতাদের একত্রিত করবে যা ক্রিপ্টো ইন্ডাস্ট্রির জন্য অভিজ্ঞতা সহ উচ্চ-মানের শিক্ষামূলক সামগ্রী এবং নেটওয়ার্কিং সুযোগ প্রদান করবে৷ যা আমাদের দর্শকদের কাছে সত্যিকারের মূল্য দিবে”

ক্রিপ্টো, মেটাভার্স, ব্লকচেইন, ডিফাই, ওয়েব3, মাল্টিচেইন এবং অন্যান্য ক্রিপ্টো উদ্ভাবন এবং প্রবণতা সম্পর্কে জ্ঞান বিস্তারের জন্য ৬০ টিরও বেশি হাই-প্রোফাইল স্পিকার সহ ইভেন্টটিকে বড় একটি স্মরণীয় হওয়ার প্রতিশ্রুতির আশা ব্যক্ত করছেন আয়োজকরা।

তাছাড়া, ক্রিপ্টো এক্সপো বিশেষ অতিথিদের প্ল্যাটফর্মে আমন্ত্রণ জানিয়েছে যারা কিনা XT.com, OKX, Bybit, B2Broker, Saitama, Cashaa, JPEX, BitMart, Polygon, Lbank, Fastex, PrimeXBT, RedPadGames, MEXC , CLS Global, Houbi, Coinstore এবং আরও অনেক বড় ব্র্যান্ডগুলির সাথে সরাসরি সম্পৃক্ত রয়েছেন।

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন- https://t.me/coinalapnews

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।