Connect with us

ইথেরিয়াম

Ethereum মূল্য হ্রাস

Published

on

ইউএস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (SEC), “Kraken” এর বিরুদ্ধে অনিবন্ধিত ক্রিপ্টো স্টেকিং প্রোগ্রাম অফারের অভিযোগ আনায় তারা তাদের সকল স্টেকিং কার্যক্রম বন্ধ করতে বাধ্য হয়। SEC অনুসারে, এটি মার্কিন সিকিউরিটিজ আইন লঙ্ঘন করে। এরই সাথে “Kraken” কে সিকিউরিটি হিসেবে $30 মিলিয়ন ডলার জরিমানা দিতে হয়।

SEC এর এই পদক্ষেপটিতে ক্রিপ্টো বাজারে অনেক বড় প্রভাব পরে। ফলে প্রধান সকল ক্রিপ্টোকারেন্সির দাম কমে যায়। এরই ধারাবাহিকতায় দ্বিতীয় বৃহত্তম ক্রিপ্টোকারেন্সি Ethereum (ETH) এর মূল্য গত 24 ঘন্টায় 5.34% হ্রাস পেয়ে $1.5k এ এসে দাড়ায়।

সোর্স: coinmarketcap

৩রা ফেব্রুয়ারি Ethereum এর মূল্য $1650 এর আশেপাশে স্থির থাকলেও উচ্চ বিক্রির চাপে এর মূল্য কমে যায়। বর্তমানে এটি $188 বিলিয়ন মার্কেট ক্যাপাসিটিতে ২য় অবস্থানে অবস্থান করছে।

ইথারিয়ামের এই বাজে অবস্থা মোকাবিলায় Ethereum Shanghai Upgrade অনেকটা ভূমিকা রাখবে বলে অনেকে মনে করেন। ইথারিয়ামের এই নতুন upgrade টি ইহারিয়াম স্টেকারদের তাদের ETC 2.0 স্মার্ট কনট্রাক্টে লক করা ক্রিপ্টোকারেন্সি উত্তোলনে সক্ষম করবে।

এখন যেহেতু ক্রিপ্টোকারেন্সি মার্কেটে বিয়ারিশ অবস্থা বিরাজ করছে তাই ইথারিয়াম এর এই আপগ্রেডটি ETH ধারকদের জন্য একমাএ আশা বলে মনে করা যায়। এখন ইথারিয়ামের ভবিষ্যতে কি আছে তা সময়ের ব্যবধানই মাএ।

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন- https://t.me/coinalapnews

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।