Connect with us
20220205-223038-0000

ইথেরিয়াম

২০২২-এ সর্বকালের সেরা রেকর্ড গড়বে বিটকয়েন (BTC) এবং ইথেরিয়াম (ETH) – অ্যালেক্স মাশিনস্কি

Published

on

অ্যালেক্স মাশিনস্কি বিশ্বাস করেন , ক্রিপ্টোর চাহিদা বেশ ঊর্ধ্বমুখী এবং কোনভাবেই এর চাহিদা “নিম্নমুখী” বলে মনে করেন না।

অ্যালেক্স মাশিনস্কি

সম্প্রতি প্যারিস ব্লকচেইন উইক সামিট চলাকালীন, বিটকয়েন এবং ইথারের বর্তমান বাজারের ভবিষ্যৎ সহ বিভিন্ন বিষয়ে কথা বলতে সাংবাদিকদের মুখোমুখি হন সেলসিয়াস নেটওয়ার্কের (Celsius Network) প্রধান অ্যালেক্স মাশিনস্কি (Alex Mashinsky)।

মাশিনস্কির মতে, বিটকয়েনের (বিটিসি) মূল্য প্রায় $৩,০০০ বেড়ে $৩৩,০০০ হয়েছে। এই উদ্যোক্তা বিশ্বাস করেন যে টেরার সাম্প্রতিক বিটিসি ক্রয়ের ফলে মার্কেটে অন্যান্য প্রতিষ্ঠানের সাথে বিটিসি’র মূল্য বৃদ্ধিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তিনি আরও উল্লেখ করেছেন যে খুচরা বিনিয়োগকারীরা যোগদান করলে বিটিসিকে নতুন উচ্চতায় নিয়ে যেতে পারে। “তিনি বিশ্বাস করেন এখানে (সেলসিয়াস নেটওয়ার্ক) এর চাহিদা রয়েছে সুতরাং, আগের মত বিটকয়েনের নিম্নমুখী চাহিদা নেই।”

অন্যদিকে, মাশিনস্কিও স্বীকার করেছেন যে হঠাৎ আকাশে যেমন “মেঘ” জমে ঠিক তেমনই হয়তো বিটকয়েনে নেতিবাচক কিছু ঘটতে পারে। সেলসিয়াস সিইওর মতে, যদি রাশিয়া ইউক্রেনের উপর আক্রমণ চালিয়ে যায়, তাহলে মার্কেটে জনসাধারণের চাপ অনুভূত হবে। এর পাশাপাশি, তিনি আরও উল্লেখ করেছেন যে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল রিজার্ভের পদক্ষেপগুলিও নেতিবাচক ফলাফলের দিকে নিয়ে যেতে পারে।

এসব বাধা সত্ত্বেও, মাশিনস্কি আত্মবিশ্বাসী যে বিটকয়েন এবং ইথার (ETH) উভয়ই ২০২২ সালে সর্বকালের নতুন উচ্চতায় পৌঁছে যাবে। তিনি ব্যাখ্যা করেছেন যে:

“বিটকয়েনের মূল্য নতুন উচ্চতায় পৌঁছাতে আমাদের আরও বেশি সময় লাগবে। কিন্তু আমি এখনও আশা করি যে আমরা এই বছর বিটকয়েনের মূল্য $ ৬০,০০০ ছাড়িয়ে যেতে পারব, ইথেরিয়াম-এ $ $৪,৫০০।”

মূল্য বৃদ্ধির পূর্বাভাস ছাড়াও, হল এবং মাশিনস্কি (Hall and Mashinsky) অন্যান্য বিষয়গুলি যেমন ডিসেন্ট্রালাইজ ফাইন্যান্স এবং সেন্ট্রালাইজ ফাইন্যান্সকে (Decentralized Finance and Centralized Finance) ঘিরে বিভিন্ন দিক সম্পর্কেও কথা বলেছেন। ক্রিপ্টো স্পেসের সেমি-সেন্ট্রালাইজ সমাধানের প্রয়োজন সম্পর্কে ভিটালিক বুটেরিনের ধারণা সম্পর্কে মন্তব্য করে, মাশিনস্কি বলেছেন:

“দেখুন, আমাদের ১০০% DeFI হতে হবে না। CeFi এবং DeFi একই মুদ্রার দুটি দিক। এবং আপনাকে কখনও কখনও CeFi করতে হবে, কখনও কখনও আপনাকে DeFi ব্যবহার করতে হবে, এবং আমাদের প্রতিষ্ঠান সেলসিয়াস প্রতিদিন এটি করে।”

অ্যালেক্স মাশিনস্কি

সবশেষে, এই উদ্যোক্তা একটি সহজ ট্রেডিং কৌশল শেয়ার করেছেন। তার মতে, কেউ যদি বিটকয়েন কিনে ঘুমাতে না পারে, “তার মানে আপনার কাছে অনেক বেশি বিটকয়েন আছে।” যাইহোক, যদি কেউ বিটকয়েন কিনে শিশুর মতো ঘুমায়, তাদের কাছে পর্যাপ্ত বিটকয়েন নেই। “সেই স্বাচ্ছন্দের জায়গাটি খুঁজুন এবং এটির সাথে লেগে থাকুন”।

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.