Connect with us
20220205-223038-0000

ইথেরিয়াম

ট্রেডিং অ্যাপ eToro এনএফটি’র জন্য $২ মিলিয়ন ক্রিয়েটর ফান্ড -(Creator Fund) বরাদ্দের ঘোষণা করেছে

Published

on

মনে হচ্ছে বেশ আটঘাট বেঁধেই এবার এনএফটিতে (NFT) নেমে পড়েছে eToro। আজ এই ফাইনান্সিয়াল ট্রেডিং প্ল্যাটফর্ম ঘোষণা করেছে যে, eToro.art প্রকল্প তৈরি করতে প্রায় $২০ মিলিয়ন বরাদ্দ করেছে প্রতিষ্ঠানটি, আসন্ন NFT প্রজেক্ট এবং ক্রিয়েটোর’দের (NFT Project and Creators) সহায়তা করার এবং কিছু NFT নিজেদের জন্য কেনার উদ্যোগ নিয়েছে। এনএফটিগুলি (NFTs) একটি নতুন “ক্রিয়েটর ইকোনমি (Creator Economy)”-কে শক্তিশালী করে যেখানে নির্মাতারা তাদের ” কন্টেন্ট (Content)” -এর মালিকানা প্ল্যাটফর্মের কাছে হস্তান্তর করে না। শুধুমাত্র প্রচার করতে ব্যবহার করে।

এনএফটি হল ইউনিক টোকেন যা ব্লকচেইনে বিদ্যমান এবং কোনো সম্পদের উপর মালিকানা বোঝায়,যা ডিজিটাল শিল্পের একটি অংশ।

একটি বিবৃতিতে, eToro জানিয়েছে যে তারা এখন Bored Ape Yacht Club (BAYC), ক্রিপ্টো পাঙ্ক (Crypto Punks), ডুডোলস (Doodles) এবং ওয়ার্ল্ড অব উমেন (World of Women) থেকে ইথেরিয়াম (Ethereum) NFT নিয়েছে।

নতুন NFT নির্মাতাদের সহায়তা করার জন্য কোম্পানি $২০ মিলিয়নের অর্ধেক দিতে প্রতিশ্রুতিবদ্ধ। এবং যে কেউ তহবিল এবং পরামর্শ পেতে আবেদন করতে পারবে। প্ল্যাটফর্মটি যেকোন নতুন এবং উচ্চাকাঙ্ক্ষী শিল্পীদের NFT প্রকল্প প্রস্তাবনা দেওয়ার জন্য উন্মুক্ত অ্যাপ্লিকেশন করার সুযোগ দিবে, তা হতে পারে সদস্যপদ-ভিত্তিক NFT, BAYC-এর মতো একটি প্রোফাইল ছবি-স্টাইল প্রকল্প, বা একটি ভিডিও গেম যা NFT-কে ইন-গেম (in-game) সম্পদ হিসাবে ব্যবহার করে।

গাই হির্শ, গ্লোবাল NFTs-এর eToro ম্যানেজিং ডিরেক্টর, NFTs এবং Web3-তে কোম্পানির প্রবেশ সম্পর্কে বেশ কিছু খোলামেলা আলাপ করেছেন। বিটকয়েন ২০২২ সম্মেলনে একটি সাক্ষাতকারে ক্রিপ্টো ভিত্তিক সংবাদমাধ্যম ডিক্রিপ্টকে বলেন “আমরা চাই আমাদের ২৭ মিলিয়ন ব্যবহারকারীদের এই বিপ্লবের অংশ করতে,”

যখন ই-টোরোর এনএফটি ফান্ডের কথা আসে, তখন হির্শ এনএফটিগুলিকে বিনিয়োগ এবং শিল্প হিসাবে দেখে। কোম্পানী ইউটিলিটি এবং সামগ্রিক সম্ভাবনার উপর ভিত্তি করে ফান্ড প্রদানের জন্য প্রকল্পগুলি বেছে নেবে। তিনি তাদের পদ্ধতির বিষয়ে বলেন, বিভিন্ন পটভূমির নির্মাতাদের সমর্থন করাই তাদের লক্ষ্য। হতে পারে “এটি আংশিক শিল্প, আংশিক বিজ্ঞান,”

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.