Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ক্রিপ্টো মার্কেটে ইটিএইচ এর বুলিশ সিগনাল

Published

on

ইটিএইচ এর দাম বৃদ্ধি পেয়েছে, ট্রেডার রা ইটিএইচ সেল করতে চাইছেন না, এটি ইথেরিয়ামের জন্য একটি বুলিশ চিহ্ন।

এই সপ্তাহের শুরুতে $৫০০ মিলিয়নেরও বেশি মূল্যের ইথেরিয়াম ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ থেকে উইথড্র করা হয়েছে, কারণ ট্রেডাররা তাদের ক্রিপ্টো হোল্ড করে রাখতে চেয়েছিলেন বুলিশ প্রাইস পাওয়ার প্রত্যাশায়৷

ক্রিপ্টো মার্কেট রিসার্চ ফার্ম IntoTheBlock এর করা তথ্য অনুসারে, মঙ্গলবার এক্সচেঞ্জ থেকে ১৮০,০০০ ইটিএইচ উইটড্র করা হয়েছে। এই সংখ্যাটি অক্টোবরের পর থেকে ইটিএইচ এর সর্বোচ্চ উইটড্র প্রতিনিধিত্ব করে, এমনটাই ফার্মটি টুইট করেছে।

সাম্প্রতিক সময়ে ইটিএইচ -এর দামও বেড়েছে। ১৫ ই মার্চ আনুমানিক $২,৫০০ এ ট্রান্সজেকশন হয়েছে।

সপ্তাহের ব্যবধানে এটির দাম ১৭% বৃদ্ধি পেয়েছে , (AVAX) ছাড়াও দ্বিগুণ-শতাংশ লাভ দেখানোয় ইথেরিয়াম -কে মার্কেট ক্যাপ অনুসারে শীর্ষ ১০ ক্রিপ্টোর মধ্যে একটি হিসেবে নিজেকে তৈরী করেছে।

ব্লকচেইন ডেটা প্ল্যাটফর্ম, চেইন্যালাইসিস থেকে পাওয়া যায়, এটি ডেটা দ্যব্লকের বিশ্লেষণকে সমর্থন করে। এটি অনুমান করে যে ৩৫২,৩১৭ ইটিএইচ পর্যন্ত একই দিনে এক্সচেঞ্জ থেকে উইটড্র হতে পারে। চেইনলাইসিস অন্তত ছয় মাসে এত বড় আউটফ্লো অনুমান করেনি।

ফার্মের মতে, এই ধরনের অবস্থা বুলিশ মার্কেের সূচক হিসাবে বিবেচিত হবে। “এক্সচেঞ্জে এসেট বৃদ্ধি পায় যদি মার্কেটে ইউজাররা কেনার চেয়ে বিক্রি করতে চায় বেশি , এবং ক্রেতারা যদি এক্সচেঞ্জে তাদের এসেট সংরক্ষণ করতে চান।

ক্রিপ্টো বাজারের প্রেক্ষাপটে, টেরা ছাড়াও শীর্ষ ১০ টি কয়েনের দাম এই সপ্তাহে কমপক্ষে ৫% বৃদ্ধি পেয়েছে, বিশেষ করে ফেডারেল রিজার্ভ বুধবার ২৫ বেসিস পয়েন্ট সুদের হার বৃদ্ধির ঘোষণা করার পরে। বিটকয়েন এর দাম ৮% বেড়েছে। বিটকয়েন গত শুক্রবারও ৩৯,০০০ বিটিসি এক্সচেঞ্জ আউটফ্লো দেখিয়েছে, যার পরিমাণ প্রায় $১.৬ বিলিয়ন।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.