Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ইউএফসি (UFC) ফাইটারদের বিটকয়েনে অর্থ প্রদান

Published

on

আল্টিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপ (UFC)-বিশ্বের অন্যতম জনপ্রিয় মার্কিন পেশাদার মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতা। ইউএফসির সদর দপ্তর আমেরিকার লাস ভেগাস, নেভাডায় অবস্থিত। এটা বিশ্বের সবচেয়ে বড় মিশ্র মার্শাল আর্টসের প্রতিষ্ঠান, যেখানে বিশ্বের সব স্বনাম ধন্য মিশ্র মার্শাল আর্টস তারকারা খেলেন।

সম্প্রতি, ক্রিপ্টো এক্সচেঞ্জ প্রতিষ্ঠান ক্রিপ্টো.কম (Crypto.com) -এর সাথে অফিশিয়াল পার্টনার হওয়ার চুক্তি প্রস্তাবিত হয়েছে। যার মাধ্যমে বিটকয়েনে ফাইটারদের অর্থ প্রদান করবে ইউএফসি ৷

সংস্থাটি প্রতিটি ইউএফসি’র ইভেন্টে শীর্ষ তিন যোদ্ধাকে বিটকয়েন অর্থ প্রদান করবে। ভক্তদের ভোটের মাধ্যমে কাঙ্ক্ষিত তিনজন সেরা যোদ্ধাকে নির্ধারিত হবে এবং যারা নির্বাচিত হবে তারা মোট $৬০,০০০ মূল্যের ক্রিপ্টোকারেন্সি বা অর্থ নিজেদের মধ্যে ভাগ করে নিবে।

ক্রিপ্টো.কম দ্বারা প্রকাশিত একটি বিবৃতি অনুসারে জানা যায়, প্রথম স্থানে $৩০,০০০ মূল্যের বিটকয়েন, দ্বিতীয় স্থানে $২০,০০০ এবং তৃতীয় স্থানে $১০,০০০ দেওয়া হবে।

ইউএফসি প্রেসিডেন্ট ডানা হোয়াইট একটি বিবৃতিতে বলেছেন –

“ক্রিপ্টো এক বছরেরও কম সময় ধরে অফিসিয়াল পার্টনার হয়ে UFC – এর সাথে আছে , এবং আমি আপনাদের বলছি যে তারা ইতিমধ্যেই আমাদের সেরা অফিশিয়াল পার্টনারদের মধ্যে অন্যতম। ভক্তদের সাথে সংযোগ স্থাপনের জন্য তারা ক্রমাগত নতুন ধারণা নিয়ে আসছে কিভাবে আমরা একসাথে কাজ করতে পারি।”

ডানা হোয়াইট

বলাবাহুল্য, ক্রিপ্টো.কম – এর ক্রীড়া খাতে বিনিয়োগ এটিই প্রথম নয়। ২০২১ সালের নভেম্বরে, এলএ লেকার্স স্টেডিয়ামের নামকরণের জন্য $৭০০ মিলিয়নের বেশি বিনিয়োগ করে সংবাদের শিরোনাম হয়েছিলো প্রতিষ্ঠানটি।

এছাড়াও কাতারে আসন্ন ফুটবল বিশ্বকাপে ফিফার অফিসিয়াল পার্টনার তারা।

অন্যদিকে,ক্রিপ্টোর জগতে ইউএফসির প্রদার্পণ নতুন কিছু নয়। ২০২১ সালের জুলাই’য়ে, প্রথমবারের মতো ইউএফসির গ্লোবাল অফিশিয়াল কিট পার্টনার হিসেবে যুক্ত হয় ক্রিপ্টো।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.