Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

ওপেনসির ভলিউম ১.৩ বিলিয়ন বৃদ্ধি পেয়েছে

Published

on

ক্রিপ্টোর মূল্য হ্রাস অভ্যাহত থাকলেও গত সপ্তাহে ব্লু-চিপ এনএফটির (NFT) এবং ওপেনসি ভলিউম ১.৩ বিলিয়ন বৃদ্ধি পায়।

গত দুই মাসে ওপেনসি (OpenSea) তাদের নতুন বছরের ৫ বিলিয়নের বুলিস রান থেকে একটু অভ্যাহতি নেয়। কিন্তু অনেকে মনে করেন মার্কেট এবার নিম্নমুখী হবে।

এদিকে গত সাত দিনে মোট বিক্রয়ের পরিমাণ $1 বিলিয়ন অতিক্রম করেছে এবং মনে করা হচ্ছে NFT বাজারগুলি শিঘ্রই ব্লু-চিপ ক্যালিবার প্রকল্পগুলির পুনরুত্থানের জন্য পদক্ষেপ নিবে। গত সাত দিনে CloneX এর বিক্রয় ১৮০ শতাংশে এসে দাড়িয়েছে।

অপরদিকে ২১ জানুয়ারি Azuki Zen তার মোট আয় ৫৭৪.৬ মিলিয়ন জানিয়েছে। আরো জানা গেছে RTFKT Studios এবং তাকাশি মুরাকামির (Takashi Murakami) CloneX NFT প্রজেক্ট থেকে $৫৪৬.৭ মিলিয়ন জমা হয়েছে। NFT ইনভেস্টররা বর্তমানে দীর্ঘমেয়াদি বিনিয়োগের সুযোগ-সুবিধা বুঝতে শুরু করেছে।

RRFKT Studios তাদের ক্রিয়েটরদের জন্য একটি প্লাটফর্ম তৈরি করেছেন যেখানে তারা তাদেন সব NFT প্রদর্শন করতে পারবে। এছাড়াও এখানে Space Pod ব্যবহার করা যাবে যার বর্তমান মূল্য $৪,৯২০.৮৬ (১.৬৫ ইথার)। Space Pod গুলো কাস্টমাইজেশনে সক্ষম। ক্রিয়েটররা এখানে তাদের আর্ট তৈরি ও বিক্রি করতে পারবে।

বর্তমানে Arcade Land ৩য় স্থানে অবস্থান করছে এবং তাদের গড় বিক্রয় মূল্য ৯৬% এ বৃদ্ধি পেয়েছে। সবচেয়ে সস্তা আর্কেড ল্যান্ড এনএফটি (Arcade Land MFT) মাত্র ১ ইথার (৩২১৯১.১৫) এর নিচে বিক্রি করছে এবং ১০,০০০ আইটেমের মধ্যে ৫৭০০ টির বেশি ওয়ালেট রয়েছে।

একইভাবে, Yuga Labs তার মেটাভার্স প্ল্যাটফর্ম, MetaRPG তৈরি করার ঘোষণা দিয়েছে, যা ক্রয়যোগ্য ডিজিটাল ল্যান্ড অফার করবে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.