Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

ইথেরিয়ামের দাম $১৭০০ তে নেমে যেতে পারে বলছেন বিশ্লেষকরা

Published

on

ইথেরিয়ামের দাম $১৭০০ ডলারে নেমে যেতে পারে বলে ধারনা করছেন অনেক বিশ্লেষক। কিছুদিন আগে মার্কেট অনেকটা ধ্বসে পড়ে এবং আবার রিকভার করে সেটা। তবে বিশ্লেষকদের মতে এইটা একটা বুল ট্র‍্যাপ ছিল।

গতকাল বিটকয়েনের দাম ৪০০০০ ডলারের নিচে নামে এবং ইথেরিয়ামের দাম ২৯০০ ডলারের সাপোর্ট ধরে রাখতে পারে নি। যার ফলস্বরূপ, বিশ্লেষকরা বলছেন ইথেরিয়াম এর দাম শর্ট-টার্ম এ ২৫০০ ডলারে নেমে যেতে পারে এবং দীর্ঘ মেয়াদে সেটা ১৭০০ ডলারে নামতে পারে।

ক্রিপ্টোকারেন্সি ট্রেডার এবং বিশ্লেষক, যিনি টুইটারে “ক্রিপ্টো টনি” হিসেবে পরিচিত, বলেছেন, “৩৯০০ ডলারে যাওয়াটা একটা ভালো বুল রানের জন্য আবশ্যক ছিল। এইটা থেকে রিজেক্ট হওয়া বা এই দামে না যাওয়ার মানে হল আমরা সম্ভবত ১৭০০ ডলারে যাচ্ছি।”

অবশ্য কেউ বলছেন ভিন্ন কথা। টুইটারে “IncomeSharks” নামে পরিচিত এক বিশ্লেষক বলছেন “ইথেরিয়ামের দাম যদি ৩০০০ এর বাধা অতিক্রম করতে পারে এবং স্থিতিশীল হতে পারে, তাহলে হয়ত বুলরান দেখা যাবে।”

আরেক ক্রিপ্টো বিশ্লেষক Pentoshi টুইটারে বলেন, “বর্তমানে ইথেরিয়াম লোয়ার হাই তে অবস্থান করছে এবং ডাউন ট্রেন্ডে আছে। এই সাপোর্ট যদি ভেঙ্গে যায় তাহলে অন্যান্য সব কয়েন ধ্বসে পরবে।”

প্রসঙ্গত, ইথেরিয়াম এর দাম ২০২১ সালের নভেম্বারে সর্বোচ্চ ৪৮৭০ ডলার ছিল এবং তারপর মার্কেট ডাম্পের সাথে এর দামও কমতে থাকে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.