Connect with us

অল্টকয়েন

ইথারের রেকর্ড এক্সচেঞ্জ আউটফ্লো এর দাম উর্ধ্বমুখী করবে

Published

on

ইথারিয়াম এই বছর সবচেয়ে বড় ক্রিপ্টো এক্সচেঞ্জ আউটফ্লো প্রত্যক্ষ করেছে ১৮০,০০০ ইথার-এর চেয়েও বেশি।

“২০২২ সালে সবচেয়ে বড় আউটফ্লো – এক দিনের মধ্যে এক্সচেঞ্জগুলো থেকে ১৮০ হাজার ইথার উইথড্রো করা হয়েছিল। এক্সচেঞ্জ থেকে শেষবার ইটিএইচ এই পরিমাণ উইথড্র হয়েছিলো ২০২১ সালের অক্টোবরে যা দশ দিনের মধ্যে মূল্য ১৫% বৃদ্ধি করেছিলো।”

ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ ছেড়ে যাওয়া বুলিশ সিগন্যাল দেয় কারণ এটি দীর্ঘমেয়াদি হোল্ডিংয়ের সংকেত প্রদান করে। এছাড়াও যে কয়েনগুলি কোল্ড স্টোরেজ এবং ডিজিটাল ওয়ালেটে স্থানান্তরিত হয় সেগুলো বাজার থেকে বের হয়ে যাওয়ায় বিক্রির চাপ হ্রাস করে।

অতএব, ব্যাপক বহিঃপ্রবাহ নির্দেশ করে যে ইথেরিয়াম ঘাটতি অনুভব করছে এবং এটি পোড়া ইথারের সাথে মিলিত হল বুলিশ লক্ষণ।

যেহেতু লন্ডন হার্ডফর্ক বা EIP-1559 আপগ্রেড ২০২১ সালের আগস্টে লাইভ হয়েছে, তাই অন্তর্ভুক্ত করা বার্নিং মেকানিজমের উপর ভিত্তি করে ইথেরিয়ামের সরবরাহ ক্রমাগত হ্রাস পাচ্ছে।

নন-ফাঞ্জিবল টোকেন (এনএফটি) মার্কেট ইথারকে উর্ধ্বমুখী করেছে। IntoTheBlock বলেছেন:

“EIP-1559 ওপেনসি মার্কেট আসার পর থেকে এনএফটি ট্রেডিং অ্যাক্টিভিটির ফলে ইথারের সবচেয়ে বড় বার্ন হয়েছে। জানুয়ারিতে এনএফটি ভলিউম শীর্ষে থাকায় ইথারের নেট ইস্যু প্রায় -২%-এর ঐতিহাসিক সর্বনিম্নে নেমে এসেছে।”

ইথারিয়াম হল এনএফটি সেক্টরে লেনদেন নেটওয়ার্কগুলির মধ্যে একটি, যা বিশ্বে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আরো পড়ুন, টেরা প্রোটোকল হবে বিটিসির বৃহত্তম হোল্ডারদের মধ্যে একটি

দ্বিতীয় বৃহত্তম ক্রিপ্টোকারেন্সিটি ১৫ মার্চ পর্যবেক্ষণ করা $২,৫০০ এর মনস্তাত্ত্বিক মূল্য অতিক্রম করার পর থেকে ইথার ঊর্ধ্বমুখী হচ্ছে৷

IntoTheBlock স্বীকার করে যে ইথেরিয়ামের দাম যেবার ১৫% বৃদ্ধি পেয়েছিলো সেবার ইথারের ব্যাপক ক্রিপ্টো আউটফ্লো পরিলক্ষিত হয়েছিল।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।