Connect with us

অল্টকয়েন

আসন্ন এনএফটি ড্রপের পরেও সুপাররেয়ার ৩৯% পাম্প করেছে

Published

on

সুপাররেয়ার ইকোসিস্টেম টুইটারে ঘোষণা করেছে যে নেটিভ রেয়ার(RARE) টোকেনের হোল্ডারদের পরবর্তী স্বাধীন গ্যালারির জন্য ভোট দেওয়ার মাত্র একদিন বাকি আছে। ভোট ২১ মার্চ রাত ৯টার সময় শেষ হবে৷ লেখার সময়, রেয়ার(RARE) এর মূল্য ৩৯% বৃদ্ধি পেয়েছে।

রেয়ার টোকেন কেনার জন্য সেরা জায়গা

রেয়ার এমন একটি নতুন টোকেন যা এখনও বড় এক্সচেঞ্জে তালিকাভুক্ত করা হয়নি। আপনি এখনও একটি ডেক্স(DEX) ব্যবহার করে রেয়ার(RARE) কিনতে পারেন। এখনই রেয়ার(RARE) কিনতে, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

১. একটি নিয়ন্ত্রিত এক্সচেঞ্জ বা ব্রোকারে ইথার কিনুন, যেমন eToro ›
আমরা eToro-এর পরামর্শ দিই কারণ এটি বিশ্বের শীর্ষস্থানীয় মাল্টি-অ্যাসেট ট্রেডিং প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। এটি এমন একটি এক্সচেঞ্জ এবং ওয়ালেট অল-ইন-ওয়ান যার ফি অনেক কম।

২. ট্রাস্ট ওয়ালেট বা মেটামাস্কের মতো একটি সামঞ্জস্যপূর্ণ ওয়ালেটে আপনার ইথার পাঠান৷
আপনাকে আপনার ওয়ালেট তৈরি, এড্রেস কপি এবং সেখানে আপনার কয়েন পাঠাতে হবে।

৩. ইউনিসোয়াপ ডেক্স(DEX) এর সাথে আপনার ওয়ালেট সংযুক্ত করুন৷
ইউনিসোয়াপ-এ যান এবং এতে আপনার ওয়ালেটকে ‘সংযুক্ত করুন’৷

৪. আপনি এখন রেয়ার(RARE) এর জন্য আপনার ইথার অদলবদল করতে পারেন।
এখন যেহেতু আপনি সংযুক্ত হয়েছেন আপনি রেয়ার(RARE) সহ যেকোন কয়েন অদলবদল করতে সক্ষম হবেন৷

রেয়ার কি?
সুপাররেয়ার হল একটি নেতৃস্থানীয় এনএফটি প্ল্যাটফর্ম যেখানে প্রায় $৯০ মিলিয়ন মূল্যের ডিজিটাল আর্ট সংগ্রহ করা হয়েছে। এর ১.০ সংস্করণে সুপাররেয়ার-এর দল সুপাররেয়ার এনএফটি হিসাবে একটি শেয়ার করা স্মার্ট চুক্তিতে তাদের কাজগুলি মিন্ট করার জন্য শিল্পীদের বেছে নিয়েছে।

সংস্করণ ২.০ এর সাথে শিল্পীদের জন্য স্বতন্ত্রভাবে চলমান স্টোরফ্রন্ট, ওয়েব-স্কেল কিউরেশন এবং সার্বভৌম মিন্টিং চুক্তি প্রবর্তনের মাধ্যমে এটি পরিবর্তিত হয়েছে যাতে শিল্পীদের প্রচার, মিন্ট এবং তাদের কাজগুলি সরাসরি সংগ্রাহকদের কাছে বিক্রি করা যায়।

প্রগতিশীল ডিসেন্ট্রালাইজেশনের লক্ষ্যে, সুপাররেয়ার নেটওয়ার্কের শাসন ও মালিকানা কমিউনিটির কাছে স্থানান্তরিত করেছে। এটি একটি ডাও(DAO) যা কমিউনিটি ট্রেজারি থেকে তহবিল বরাদ্দ করে, মূল প্ল্যাটফর্মের তত্ত্বাবধান করে এবং প্রোটোকল এবং নেটওয়ার্কের প্রস্তাবিত উন্নতিতে ভোট দেয়।

এখন রেয়ার কেনা উচিত?

ক্রিপ্টোকারেন্সি বাজার বিষয়ে সঠিক ভবিষ্যদ্বাণী করা এবং বাজার নেতিবাচক হলে তা যদি আপনার জীবনকে প্রভাবিত করে তাহলে এমন কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। আপনি আপনার ক্ষতি গ্রহণের সামর্থ্যের চেয়ে বেশি বিনিয়োগ করবেন না।

দামের পূর্বাভাস

টেক নিউজ লিডার ভবিষ্যদ্বাণী করেছেন সুপাররেয়ার এই বছরের শেষ নাগাদ $০.৯৩ পর্যন্ত যেতে পারে। ৫ বছরে, ১টি রেয়ার $২.৬৮-এ ট্রেড করবে। এক দশকে, ১টি রেয়ার এর মূল্য হবে $১৭.৪৩৷

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।