Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

রাশিয়ান রাষ্ট্রপতির যুদ্ধের সিদ্ধান্তে ইথেরিয়ামের সহ-প্রতিষ্ঠাতার(Vitalik Buterin) প্রতিক্রিয়া

Published

on

Russia-Ukraine

রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের যুদ্ধ-প্রণোদিত সিদ্ধান্তের কারণে মুদ্রাবাজার ব্যাপক ক্ষতির সম্মুখীন হয়েছে। বর্তমান সময়ে রাশিয়া এবং ইউক্রেন তাদের সীমান্তের একট টুকরো জমির জন্য একে অপরের বিরুদ্ধে লড়াইয়ে অবর্তীন হয়েছে। তাছাড়াও রাশিয়া এবং ইউক্রেন উভয়েই ভালো সম্ভবনা নিয়ে একে অপরের দাঁড়িয়েছে যদিও পুরো বিশ্বই দেশ দুটির মধ্যে কোন যুদ্ধাবস্থা চায় না।

২৩ শে ফেব্রুয়ারি,রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন রাশিয়ার জাতীয় সম্প্রচার মাধ্যমে ঘোষনা দিয়েছেন যে, রাশিয়ার সামরিক বাহিনী ইউক্রেনে একটি অভিযান পরিচালনা করবে।

খবরে বলা হয়েছে, সকাল বেলা কিয়েভ এবং খারকিভ শহরসহ কিছু এলাকায় অনেক ক্ষেপণাস্ত্রের আওয়াজ শোনা গেছে। এই বিষয়গুলি ইঙ্গিত দিচ্ছে যে রাশিয়া তার সমস্ত শত্রুদের বিরুদ্ধে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে তার শক্তি প্রদর্শন করতে প্রস্তুত।

ইথারিয়াম-এর সহ-প্রতিষ্ঠাতা Vitalik Buterin, যিনি ইতিমধ্যেই চেচনিয়ায় প্রায় ৬ বছর জীবন কাটিয়েছেন, এই বিষয়ে টুইট করেছেন UTC সকাল ৪ টায়। তিনি বলেন, এটা খুবই হতাশাজনক যে রাশিয়ার প্রেসিডেন্ট শান্তিপূর্ণ সমাধানের পরিবর্তে ইউক্রেনের বিরুদ্ধে এমন সিদ্ধান্ত নিয়েছেন।

ইউক্রেন এবং রাশিয়ার মধ্যে এই ধরনের খবর এবং কার্যকলাপের কারণে, প্রায় সমস্ত ক্রিপ্টো এবং স্টক মার্কেট উল্লেখযোগ্য ক্ষতির সম্মুখীন হয়েছে। বিশেষ করে, S&P 500 (GSPC) এবং Dow Jones Industrial Average (DJI) প্রায় ২% কমেছে। বিটকয়েন ৭.৭৪% কারেকশনের সম্মুখীন হয়েছে, যেখানে ইথারিয়ামের ক্ষেত্রে তা ৯.৩৪%।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.