Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

SHIB এর দাম ২০% বৃদ্ধি

Published

on

শিবা ইনু ক্রিপ্টো মার্কেটের সবচেয়ে ভালো অবস্থানে রয়েছে কারণ এই টোকেনের দাম ২০% বেড়েছে।

CoinGecko তথ্য অনুসারে, Shiba Inu (SHIB) এর দাম গত কাল চিত্তাকর্ষকভাবে ২০% বৃদ্ধি পেয়েছে৷
জনপ্রিয় এই মিম কয়েনটি সর্বোচ্চ $০.০০০০২৯৩০ এ ছুঁয়েছে,যা ১৮ ই জানুয়ারীর আগে দেখা যায়নি

বর্তমানে, SHIB বিশ্বের ১৪তম বৃহত্তম ক্রিপ্টো এসেট যার মার্কেট ক্যাপ $১৫.১ বিলিয়ন, সর্বশেষ গত সাত দিনে এটি ৩০% এ উঠে এসেছে৷

শিবা ইনুর ট্রেডিং ভলিউমে ও উল্লেখযোগ্য বৃদ্ধি দেখা যায়—গত ২৪ ঘন্টায় $২.৫ বিলিয়ন লেনদেন করেছে,ফলে এটি এখন টেথার (USDT), বিটকয়েন, ইথেরিয়াম, বাইনান্স USD এবং XRP এর পরে ষষ্ঠ সর্বাধিক ট্রেড হওয়া ক্রিপ্টোকারেন্সি।

SHIB-কে এটির সর্বকালের সর্বোচ্চ রেকর্ড $0.00008616-এ ফিরে আসতে এখনও অনেক পথ পাড়ি দিতে হবে, যা গত বছরের অক্টোবরের শেষে রেকর্ড করা হয়েছিল। কয়েনটি এটির হিস্টোরিকেল লেভেল থেকে এখনো ৬৮.২% দূরে আছে এবং গত মাসের তুলনায় এখনও ৩.৮% কম।

ফ্লোকি ইনু এবং ফ্লোকি ওয়ান যথাক্রমে ১৭.৪% এবং ৮.৭% বৃদ্ধি পাবার সাথে সাথে অন্যান্য বেশ কয়েকটি মিম-থিমযুক্ত ক্রিপ্টোকারেন্সির দাম ও বেড়েছে।

সর্বপ্রথম মিম কয়েন Dogecoin (DOGE) এর দাম ও একই সময়ে ৫.৬% বেড়েছে।

ক্রিপ্টো মার্কেট গত দিন বেশ ভালো অবস্থানে পৌঁছেছে। বিটকয়েনের দাম ২০ জানুয়ারীতে সর্বশেষ $৪৩,০০০ এ চলে আসে এবং Ethereum $৩,০০০ তে রিকোভার হয়। এটি ১.৬% বেড়েছে, $৩.০৭৯ এ ট্রেড করছে।

প্রথম দশটি বৃহত্তম ক্রিপ্টোকারেন্সির মধ্যে, XRP গত ২৪ ঘন্টায় ১২.৯% বৃদ্ধি পেয়েছে, Cardano (ADA) ৪.৫% বৃদ্ধি পেয়েছে, যেখানে Terra এবং Polkadot (DOT) যথাক্রমে ৩.১% এবং ২.৭% বৃদ্ধি পেয়েছে৷

সোমবার সমস্ত ক্রিপ্টোকারেন্সির টোটাল মার্কেট ক্যাপ $২ ট্রিলিয়নের উপরে উঠে এসেছে, বিটকয়েন মার্কেটের ৪০% জায়গা দখল করে আধিপত্য বিস্তার করছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.