Connect with us
20220205-223038-0000

ঝুঁকিপূর্ণ বিনিয়োগ

SAFUU: ডি-ফাই এ সর্বোচ্চ APY ৩৮২৯৪৫% দিচ্ছে এই প্রজেক্ট

Published

on

Safuu এমন একটি ডিসেন্ট্রালাইজড বা বিকেন্দ্রীভুত আর্থিক সম্পদ যা ব্যবহারকারীদের একটি স্বতন্ত্র মালিকানার SAP প্রটোকলের মাধ্যমে একটি নির্ভরশীল এবং নির্দিষ্ট হারে চক্রবৃদ্ধি মুনাফা দিচ্ছে।

বিশ্বব্যাপী বিনিয়োগকারীরা বিকেন্দ্রীভূত বিনিয়োগ তথা ডিসেন্ট্রালাইজড ফিন্যান্স (DeFi) প্রযুক্তি খাতের মাধ্যমে এমন একটি ক্রমবর্ধমান প্রক্রিয়া খুঁজতে মরিয়া হয়ে যাচ্ছে যেখানে কম ঝুঁকিতে বেশি লাভের(Low Risk-High Yield) সম্ভাবনা প্রবল পাশাপাশি তারা এটাও লক্ষ্য করছে যে, সাধারণভাবে ক্রিপ্টোকারেন্সি পুরো আর্থিক খাতগুলোতে প্রতিনিয়ত নতুন নতুন সম্ভাবনার দ্বার খুলে দিচ্ছে।

ডি-ফাই সৃজনশীল বিনিয়োগকারীদের মধ্যে একটা আলোড়ন সৃষ্টি করেছে যাদের মধ্যে বেশিরভাগ বিনিয়োগকারীদের ধারণা, ডি-ফাই আসলে সবাইকে ধনী হওয়ার জন্য একটা বৈপ্লবিক সুযোগ করে দিচ্ছে এবং এটাও অনস্বীকার্য যে ক্রিপ্টোকারেন্সি গত দশকে অনেক নতুন মিলিয়নিয়ার এর জন্ম দিয়েছে।

এখন পর্যন্ত DeFi এমন একটি পরিবেশের আভাস দিচ্ছে যেখানে একটা সহজসম্মত উপায়ে আপনার লগ্নিকৃত অর্থ আপনার অনুকূলে কাজ করবে যেখানে ক্রিপ্টোকারেন্সি হোল্ডাররা তাদের টোকেনগুলি লক বা শেয়ার করতে পারে এবং উচ্চহারে মুনাফা গ্রহণ করতে পারে যা এতোদিন অধিকাংশ বিনিয়োগকারীদের ধারণার বাইরে ছিল। এই উচ্চ রিটার্ন তৈরি করার জন্য DeFi কোম্পানিগুলি যে টুলগুলি ব্যবহার করে তা স্মার্ট-কন্ট্রাক্ট দিয়ে তৈরি এক ধরনের ফিন্যানশিয়াল অ্যালগরিদম এবং টোকেন স্টেকিং স্ট্রাটেজি যেটা মূলত প্রোটোকল নামে পরিচিত ।

ডি-ফাই ১.০ বেশ কিছু সংস্করণে এই প্রটোকল নিয়ে এসেছে যা বিলিয়ন ডলার মুলধনের ব্যবসাকে আকৃষ্ট করতে সক্ষম হয়েছে এবং সেটার হাত ধরে পরবর্তীকালে অনেক ভালো ক্রিপ্টো কোম্পানির সৃষ্টিও হয়েছে। ডি-ফাই ২.০ প্রটোকল টোকেন হোল্ডারদের স্টেকিং এ সহজ, নিরাপদ এবং অনেক উচ্চ হারে নির্দিষ্ট মুনাফা দিয়ে থাকে।

Safuu এর ডেভেলপাররা SAP বা Safuu Autostaking Protocol নিয়ে এসেছে যা একটি ডি-ফাই ২.০ প্রটোকল এবং এর মাধ্যমে সাফু একটি নির্ভরশীল এবং নির্দিষ্ট হারে চক্রবৃদ্ধি মুনাফা দিচ্ছে।

SAP বা Safuu Autostaking Protocol – সর্বোচ্চ নির্দিষ্ট APY

SAP টোকেন হোল্ডারদের স্টেকিং এ ৩৮২,৯৪৫% APY হারে সহজ, নিরাপদ এবং সঙ্গগতিপূর্ণ মুনাফা প্রদান করে থাকে। এই আর্থিক ব্যবস্থাপনাটিতে সাফু টোকেন ব্যবহার করে যাথে নিম্নোক্ত সুবিধাগুলো দেয়া হয়ঃ

কম ঝুঁকি – Safuu ইন্স্যুরেন্স ফান্ড

ট্রেডিং ফি এর ৫% সাফু ইন্স্যুরেন্স ফান্ডে জমা হয় যা ঝুঁকি কমিয়ে টোকেন এর দাম স্থিতিশীল রেখে এই প্রজেক্টের দীর্ঘমেয়াদী স্থিতিশীলতা এবং স্টেকিং রিওয়ার্ড দিতে সাহায্য করে।

স্টেকিং – সহজ এবং নিরাপদ

সাফু টোকেন সবসময় আপনার নিজের ওয়ালেটে থাকবে। এইগুলো আপনার কাউকে দেয়া লাগবে না, অন্য কোথাও কোন তৃতীয়পক্ষকেও পাঠানো লাগবে না। আপনাকে শুধুমাত্র কয়েন ক্রয় করতে হবে এবং সেটা আপনার নিজস্ব ওয়ালেটে সংরক্ষণ করতে হবে। আর কিছু না, যেহেতু আপনি স্বয়ংক্রিয়ভাবে আপনার নিজের ওয়ালেটে আপনি আপনার রিওয়ার্ড পেয়ে যাবেন। এইখানে স্টেকিং-এ আর কোন জটিল প্রক্রিয়া নেই।

মুনাফা প্রদান সম্পুর্ন স্বয়ংক্রিয়

যেহেতু এইখানে মুনাফা স্বয়ংক্রিয়ভাবে প্রদান করা হয় এবং সেটাও চক্রবৃদ্ধি হারে তাই আপনাকে কখনোই আপনার টোকেনকে পুনরায় স্টেকিং নিয়ে ভাবতে হবে না । আপনি নিশ্চিত থাকতে পারেন যে কখনো একটা পেমেন্ট মিস হবে না।

উচ্চহারে নির্দিষ্ট APY

সাফু প্রথম ১২ মাসে ৩৮২,৯৪৫% হারে মুনাফা দিয়ে থাকে যা ডি-ফাই এ অনন্য এবং এখন পর্যন্ত অন্য কোন প্রজেক্ট দেয় নি।

দ্রুত মুনাফা প্রদান

সাফু প্রতি ১৫ মিনিটে কিংবা প্রতিদিন ৯৬ বার মুনাফা প্রদান করে থাকে যার কারন এটি ডি-ফাই জগতে দ্রুততম স্বয়ংক্রিয় চক্রবৃদ্ধি মুনাফার প্রটোকল হিসেবে অনন্য।

স্বয়ংক্রিয় টোকেন বার্ন

সাফু প্রটোকলের আর একটি অনন্য এবং আকর্ষনীয় বৈশিষ্ট্য হল স্বয়ংক্রিয় টোকেন বার্ন যাকে “দ্য ফায়ার পিট” বলা হয়ে থাকে যার মাধ্যমে সার্কুলেটিং সাপ্লাই কমানো হয়ে থাকে। “দ্য ফায়ার পিট” সাফু টোকেন মার্কেট সেলের ২.৫% পুড়িয়ে ফেলে বা সার্কুলেটিং সাপ্লাই থেকে কমিয়ে ফেলে।

সাফু Safuu সম্পর্কে কিছু কথা

সাফু এমন একটি কোম্পানি যা বরাবরই ডি-ফাইয়ের নতুনত্বের লক্ষ্য নিয়ে কাজ করে আর সেটা টোকেন হোল্ডারদের জন্য বাড়তি সুবিধা ও মানসম্পন্ন সুবিধার সৃষ্টি করে। SAP (Safuu AutoStaking Protocol) এমন একটি আর্থিক প্রটোকল যা স্টেকিংকে করেছে আরো সহজ ও কার্যকরী। এছাড়াও এটি সাফু টোকেন হোল্ডারদের ক্রিপ্টোতে সর্বোচ্চ নির্দিষ্ট মুনাফা দেয়

সোশ্যাল মিডিয়া

কয়েনআলাপে প্রকাশিত কোন আর্টিকেল/এনালাইসিস আপনাকে বিনিয়োগ করতে উৎসাহিত করে না। আপনি যদি বিনিয়োগ করেন সেটা অবশ্যই আপনি আপনার ঝুকিতে করছেন। আমরা শুধু বিভিন্ন সোর্স থেকে তথ্য প্রকাশ করে থাকি। ক্রিপ্টোকারেন্সি কিংবা ডি-ফাই এ বিনিয়োগ অনেক ঝুকিপূর্ণ। বিনিয়োগ করার আগে অবশ্যই প্রজেক্ট নিয়ে ভালো এনালাইসিস করে নিবেন।
Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.