Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

Microstrategy কোনো বিটকয়েন গোপনে বিক্রি করছে না

Published

on

Microstrategy চেয়ারম্যান এবং CEO মাইকেল সেইলর বলেছেন যে তারা তাদের কোনো বিটকয়েন গোপনে বিক্রি করছেন না।

সম্প্রতি তার টুইটার অ্যাকাউন্টে তিনি বলেছেন Microstrategy একটি সার্বজনীনভাবে তালিকাভুক্ত কোম্পানি এবং তারা সকল লেনদেনের ক্ষেত্রে সিকিউরিটিজ এক্সচেঞ্জ কমিশনের সাথে যেকোনো লেনদেন ফাইল করে থাকে।

মূলত “1P5ZED” নামক অ্যাড্রেস থেকে উল্লেখযোগ্য পরিমাণ বিটকয়েন স্থানান্তরের ঘটনার পর Microstrategy তার বিটকয়েন স্ট্যাশ বিক্রি করার গুজবটি ছড়িয়ে পড়ে। বিশ্লেষকদের মতে, “1P5ZED” এ্যাড্রেসটি সম্ভবত মাইক্রোস্ট্র্যাটেজি বা কোন ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জের ছিল।

সেইলর তার টুইটারে বলেছেন, যেকোনো ধরনের বিটকয়েন ক্রয়-বিক্রয়ের ক্ষেত্রে আগে শেয়ার হোল্ডারদের সাথে যোগাযোগ করা হয়। তিনি আরো বলেছেন যে কোম্পানি তাদের বিটকয়েন হোল্ডিং বিক্রি করবে না।

Saylor বিটকয়েনে প্রাতিষ্ঠানিক বিনিয়োগের নেতৃত্বদানকারী একটি বিশাল ক্রিপ্টো প্রবক্তা হিসাবে আবির্ভূত হয়েছেন। বর্তমান বাজারে ক্রমবর্ধমান অস্থিরতা থাকা সত্ত্বেও, Saylor বিটকয়েনের দাম বাড়বে বলে মনে করেন।

ফিনবোল্ডের রিপোর্ট অনুসারে, Microstrategy তাদের বিটকয়েনে বিনিয়োগ চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে। সম্প্রতি কোম্পানিটি আরো $২০০ মিলিয়ন বিনিয়োগ করে এবং বর্তমানে তাদের বিটকয়েন হোল্ডিং ১৩০,০০০ BTC।

Saylor বিশ্বাস করেন, ক্রিপ্টোকারেন্সি ঐতিহ্যগত আর্থিক খাতের সমস্যা সমাধান করতে সক্ষম। এজন্য তিনি বিটকয়েনের ভবিষ্যৎ নিয়ে অনেকটাই বুলিশ।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.