Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ক্রিপ্টো এক্সচেঞ্জ FTX এর দাম $৩২ বিলিয়ন এ পৌঁছেছে

Published

on

প্রায় $৪০০ মিলিয়ন বৃদ্ধি পেয়ে এই দাম উঠেছে।
FTX এখন গত ছয় মাসে $১.৮ এ উঠে, এটির দাম ৭৭% বেড়েছে ।

ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ FTX আজ ঘোষণা করেছে যে এটির “C সিরিজ” ফান্ডের দাম $৪০০ মিলিয়ন বৃদ্ধি পেয়েছে , যার ফলে বর্তমানে সংস্থাটির মূল্য $৩২ বিলিয়ন এ গিয়ে পৌঁছেছে।

২০২১ সালের অক্টোবরে FTX শেষবার ফান্ড মূল্যায়নের পর এখন এটি উল্লেখযোগ্যহারে বৃদ্ধি পেয়েছে , যখন এটির সিরিজ B-1 রাউন্ডে $২৫ বিলিয়ন দাম উঠেছিল, $৪২০.৬৯ মিলিয়ন বৃদ্ধিতে এমন দাম উঠেছিল।

FTX-এর সিরিজ C ঘোষণার পর পরই FTX US বিজনেসের দাম $৪০০ মিলিয়ন বৃদ্ধির কথা ঘোষণা করে, যার ফলে এটির মূল্য $৮ বিলিয়ন এ গিয়ে পৌঁছেছে।এটি US বিজনেসের A রাউন্ড ছিল।

ডিসেম্বরে, দ্য ইনফরমেশন রিপোর্ট করেছে, FTX সেই টার্গেট অনুসারেই এগোচ্ছে—এটি মূল কোম্পানির জন্য $৩২ বিলিয়ন এবং FTX US বিজনেস -এর জন্য $৮ বিলিয়ন দাম টার্গেট করেছিল। যাইহোক, সেই প্রতিবেদনে দাবি করা হয়েছিল, FTX দুটি সংস্থার মধ্যে মোট $1.5 বিলিয়ন উঠার কথা ছিল কিন্তু শেষ পর্যন্ত দুইটির একত্রিত পরিমাণ মোট $৮০০ মিলিয়নের প্রায় অর্ধেক।

তবুও, এটা স্পষ্ট, এটি যৌথ প্রচেষ্টা ছিল। “প্যারাডাইম, লাইটস্পিড ভেঞ্চার পার্টনারস, তামসেক, সফ্টব্যাঙ্ক ভিশন ফান্ড 2, আইভিপি, টাইগার গ্লোবাল এবং অন্টারিও টিচার্স পেনশন প্ল্যান বোর্ড” সহ FTX-এর “সিরিজ C রাউন্ড” এর সব ইনভেস্টররা FTX US বিজনেস “সিরিজ A” তেও অংশগ্রহন করেছে।

FTX গত ছয় মাসে ১.৮ বিলিয়ন ডলারের বেশি উঠেছিল এবং সেই সময়ে এটির দাম $১৮ বিলিয়ন থেকে $৩২ বিলিয়নে গিয়ে পৌঁছায়। ফার্মের মতে, অক্টোবরের বৃদ্ধির পর থেকে এটির ইউজার সংখ্যা ৬৯% বৃদ্ধি পেয়েছে, দৈনিক ট্রেডিং ভলিউম ৪০% বৃদ্ধি পেয়ে প্রায় $১৪ বিলিয়ন হয়েছে।

Bankman-Fried সম্প্রতি ডিক্রিপ্টের (decrypt) একটি পডকাস্টে FTX-এর বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে হাজির হয়েছেন।

২০২১ সালে, FTX “মিয়ামি হিট”, ” মেজর লিগ বেসবল”, “এস্পোর্টস ক্লাব টিম সোলোমিড (টিএসএম)” এর সাথে টম ব্র্যাডি এবং স্টিফেন কারির মতো বিশ্ব দূতের সাথে স্পনসরশিপ চুক্তি করেছে। ব্যাঙ্কম্যান-ফ্রাইড বলেছেন যে স্পোর্টস স্পনসরশিপ মুলত এফটিএক্স-এর ব্র্যান্ড সচেতনতার পরিপ্রেক্ষিতে করা হয়েছিল, যদিও তার কাছে এটি প্রমাণ করার মতো কোনো ডেটা ছিল না।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.