Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

OpenSea,ইথেরিয়াম ট্রেডিং এ সর্বোচ্চ রেকর্ড $৩.৫ বিলিয়ন হিট

Published

on

NFT মার্কেটপ্লেস OpenSea তে ইথেরিয়ামের মাসিক ট্রেডিং ভলিউম $৩.৫ বিলিয়ন এর উপরে উঠে একটি নতুন সর্বকালের সর্বোচ্চ উচ্চতায় পৌঁছেছে।

OpenSea, নন-ফাঞ্জিবল টোকেন (NFTs) এর জন্য একটি জনপ্রিয় মার্কেটপ্লেস,ডুন অ্যানালাইটিক্সের অথ্য অনুসারে, সেখানে চলতি মাসে, ইথেরিয়াম ট্রেডিং ভলিউমে একটি নতুন রেকর্ড করেছে, যা $৩.৫ বিলিয়নকে অতিক্রম করেছে।

Opensea এর মত নতুন মার্কেটপ্লেস তৈরী হচ্ছে প্রতিনিয়ত, ফলে এই সেক্টরে প্রতিযোগিতা বাড়ছে। Dune অ্যানালিটিক্সের মতে, এরকম একটি প্রতিদ্বন্দ্বী হল LooksRare, এই মাসের শুরুতে চালু করা এই নতুন NFT মার্কেটপ্লেস, যা ইতিমধ্যেই ট্রেডিং ভলিউমের দিক থেকে OpenSeaকে পরাজিত করছে।

তবে এই প্রতিযোগিতা দীর্ঘমেয়াদের ক্ষেত্রে কেমন হয় তা ই এখন দেখার বিষয়।বিভিন্ন প্রতিবেদনগুলি ইঙ্গিত করেছে, প্ল্যাটফর্মের টোকেন-ভিত্তিক পুরষ্কার সিস্টেমকে ম্যানিপুলেট করার জন্য LooksRare চেষ্টা চালাচ্ছে।

মাস শেষ হওয়ার এখনো দুই সপ্তাহ বাকি আছে,অথচ OpenSea ট্রেডিং ভলিউম, গত বছরের আগস্টে রেকর্ড করা $৩.৪২ বিলিয়ন এবং ডিসেম্বরে $৩.২৪ বিলিয়ন উভয়কেই ছাড়িয়ে গেছে।

OpenSea এর জানুয়ারী ট্রেডিং ভলিউম অনুযায়ী, এখন পর্যন্ত এটি প্রতিদিন $১৬৯ মিলিয়নের উপরে উঠে, প্ল্যাটফর্মের বৃহত্তম একক দিনের ভলিউম $২৬১ মিলিয়ন টাচ করেছিল,যা ৯ জানুয়ারী রেকর্ড করা হয়েছিল।

NFT ক্রিপ্টোগ্রাফিকেলী একটি অনন্য ডিজিটাল টোকেন যা টেঞ্জিবল সম্পদের মালিকানার প্রমাণপত্র যা ডিজিটালী সংরক্ষণযোগ্য এবং আর্টওয়ার্ক, ডিজিটাল কালেকশন, সঙ্গীত এবং ভিডিও গেমে এগুলোর ব্যবহার রয়েছে।

সাম্প্রতিক সপ্তাহগুলোতে, এমন বিপর্যস্থ সময়ে, ক্রিপ্টো বাজারের এমন স্থবিরতার মধ্যে OpenSea, NFT মার্কেটপ্লেসে বুম এসেছে। CoinGecko ডাটা অনুসার, বছরের শুরু থেকে বিটকয়েন ৭.৫% কমে গিয়েছে।Ethereum, মার্কেট ক্যাপ অনুসারে দ্বিতীয় বৃহত্তম ক্রিপ্টোকারেন্সি, গত দুই সপ্তাহে ১৪.৭% কমেছে,এবং এটিকে $৩,২৭৫ এ ট্রেড করা হচ্ছে।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।