Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

$৪ বিলিয়ন ছাড়িয়েছে, এনএফটি মালিক ইয়োগা ল্যাবের মূল্য

Published

on

এই বিলিয়ন মূল্যের ইয়োগা ল্যাব, আদারসাইড এনএফটি সহ একটি ওয়েব ৩ মেটাভার্স চালু করার পরিকল্পনাও নিশ্চিত করেছে৷

ইয়োগা ল্যাবস আজ ঘোষণা করেছে এটি আন্দ্রেসেন হোরোভিটজের নেতৃত্বে একটি তহবিল রাউন্ডে $৪৫০ মিলিয়ন সংগ্রহ করেছে, যা এই Web3 কোম্পানির দাম $৪ বিলিয়ন দামে নিয়ে এসেছে। মিয়ামি-ভিত্তিক ইয়োগা ল্যাব আজ ইমেলের মাধ্যমে ডিক্রিপ্টকে এই তহবিল এবং মূল্য সম্পর্কে নিশ্চিত করেছে৷

এনিমোকা, কয়েনবেস, মুনপে এবং এফটিএক্স হল ওয়েব ৩ কোম্পানিগুলির মধ্যে অনন্য যারা অর্থায়ন রাউন্ডে অবদান রেখেছে, কিন্তু ইয়োগা ল্যাব এর জন্য আজ পর্যন্ত এটি প্রথম।

একটি NFT ব্র্যান্ড হিসেবে ইয়োগা ল্যাব বোরড এপ ইয়ট ক্লাবের এনএফটি তৈরি করেছে এবং সম্প্রতি লার্ভা ল্যাবস থেকে ক্রিপ্টো পাঙ্ক এবং মিবিট আইপি গ্রহণ করেছে। নতুন ফান্ডের সাথে, ইয়োগা আরও কর্মচারী নিয়োগ এবং ব্র্যান্ড পার্টনার ডেভেলপেী পরিকল্পনা করছে।

শুক্রবার, এটি একটি এনএফটি-ভিত্তিক এমএমওআরপিজি গেম আদারসাইডের প্রচার করার একটি ভিডিও তে খেলোয়াড়রা তাদের এনএফটিকে খেলার ক্ষেত্রে ব্যবহার করতে পারে৷ ইয়োগা ল্যাবস এর টুইট থেকে জানা যায় এপকয়েন হবে আদারসাইড-এর অফিসিয়াল ইন-গেম কারেন্সি এবং এটি এপ্রিলে প্রকাশিত হবে।

গর্ডন গোনার, BAYC-এর সহ-প্রতিষ্ঠাতা যাকে আগে প্রকাশ্যে বাজফিড থেকে বহিষ্কার করা হয়েছিল, দ্য ভার্জকে বলেছিলেন,তাদের লক্ষ্য আদারসাইডের সাথে একটি “গ্যামিফাইড” এবং ডিসেন্ট্রালাইজড অভিজ্ঞতা তৈরি করা।

ইয়োগা এর সিইও নিকোল মুনিজ বলেছেন, আদারসাইড শুধুমাত্র ইয়োগা ল্যাব দ্বারা পরিচালিত এনএফটি-দিয়ে তৈরী হবে এবং “কয়েকটি ভিন্ন গেম স্টুডিও” গেমটি বিকাশে সহায়তা করছে৷

মুনিজ দ্য ভার্জ বলেন “আমরা কার্যকরভাবে একটি প্রাচীর ঘেরা বাগানের দরজা খুলে দিচ্ছি এবং বলছি ‘সবাইকে স্বাগতম,'” ।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.