Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

০.১ হোল্ড করা ইথেরিয়াম এড্রেসের সংখ্যা সর্বোচ্চ উচ্চতায় হিট

Published

on

ক্রিপ্টোতে আগের চেয়ে অনেক বেশি ছোট এমাউন্টের ইথেরিয়াম হোল্ডার হয়েছে,যেখানে কমপক্ষে ০.১ ইটিএইচ হোল্ড করা এড্রেসের সংখ্যা সর্বকালের সর্বোচ্চ উচ্চতায় পৌঁছেছে।

গ্লাসনোডের (Glassnode) তথ্য অনুসারে, কমপক্ষে ০.১ ইথেরিয়াম (ETH) হোল্ডারের এড্রেস সংখ্যা সর্বকালের সর্বোচ্চে উচ্চতায় পৌঁছেছে। হোল্ডিং এখনও ছোট এমাউন্টের, তবে এটি ইতিমধ্যে বিটকয়েন হোল্ডারদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।

বিটকয়েন হোল্ডার নিয়ে, গ্লাসনোডের পূর্বের একটি প্রতিবেদন অনুসারে,”১ বিটিসি-এর কম হোল্ডারদের ক্রিপ্টো ইকোসিস্টেমে “চিংড়ি”(Shrimps) হিসাবে বিবেচনা করা হয়”।

প্রতিবেদনে আরো বলা রয়েছে, অন্যান্য হোল্ডার যারা ১ বিটিসির কম, বেশি কিংবা আরো অনেক বেশি হোড করে,তাদেরকে যথাক্রমে বলা হয়, কাঁকড়া (crabs) >> ০-১ বিটিসি, অক্টোপাস (octopuses) >> (১০-৫০) বিটিসি, মাছ (Fish) >> ৫০-১০০ বিটিসি, ডলফিন (dolphines) >> ১০০-৫০০ বিটিসি, হাঙ্গর (sharks) >> ৫০০- ১,০০০ বিটিসি, এবং বৃহত্তম হোল্ডার, তিমি (whales) >> ১,০০০-৫,০০০ বিটিসি এবং হাম্পব্যাক (humpbacks) – ৫,০০০ বিটিসি-এর ও বেশি হোল্ড করে।

মিনি-ইটিএইচ হোল্ডারদের ঠিক কোন পানির নিচের প্রাণী বলা হবে তা স্পষ্ট নয়, তবে ক্রিপ্টো উৎসাহীদের এই জনসংখ্যা দৈত্যেকার চেয়ে ও দ্রুত বাড়ছে।

কমপক্ষে ০.১ ETH হোল্ড করা আছে এমন এড্রেসের সংখ্যা ৩,৯৭৮,২২৪ এ পৌঁছেছে। আজকের দাম অনুসারে, ০.১ ইটিএইচ -এর মূল্য প্রায় $৩১০৷

গ্রাফ হতে দেখা যায়, অন্তত ০.১ ETH হোল্ড করা ইথেরিয়াম এড্রেসের মোট সংখ্যা সময়ের সাথে সাথে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে।

গত বছরের শুরুতে, ০.১ ইটিএইচ হোল্ড করা এড্রেসের সংখ্যা ৩,৬৩৮,২০৪ টি, যেটি হতে এটাই বোঝা যায়, ০.১ ইটিএইচ হোল্ড করা এড্রেসের সংখ্যা মাত্র এক বছরের মধ্যে প্রায় ১০% বৃদ্ধি পেয়েছে।

দুই বছর পিছিয়ে গেলে আমরা দেখতে পাই , ০.১ ইটিএইচ হোল্ড করা ETH এড্রেসের সংখ্যা ছিল ২,৬৫৪,৮৫৩ যেখানে গত দুই বছরে এটির পরিমান প্রায় ৫০% বেড়েছে।

এই লম্বা সময়ের মধ্যে, ইথেরিয়ামের-এর দামও $২৫৭ থেকে $৩,১০২ তে উন্নীত হয়ে ১,০৬১% বৃদ্ধি পেয়েছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.