Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

হোয়্যাল এড্রেসগুলো তাদের বিটিসি হোল্ডিং ক্রমাগত বাড়িয়ে যাচ্ছে

Published

on

বর্তমানে বিটকয়েনের মূল্য এবং বাজারের অবস্থা নিয়ে বিভিন্ন অনিশ্চয়তা থাকা সত্ত্বেও বিটকয়েন হোয়্যাল এবং বড় বিনিয়োগকারীরা ক্রমাগত বিটকয়েন ক্রয় করে হোল্ড করতেছে। বিটকয়েন হোয়্যাল এড্রেসগুলো প্রতিদিন প্রায় $১ মিলিয়ন মূল্যর বিটকয়েন ক্রয় করছে।

বিটকয়েনের দাম ভবিষ্যতে বৃদ্ধি পাবে তা নিয়ে বড় বিনিয়োগকারীরা এখনো আশাবাদী।

হোয়্যাল বিটকয়েনের বর্তমান অবস্থা বা দামের কথা চিন্তা না করেই প্রতিদিন মিলিয়ন মিলিয়ন ডলারের বিটকয়েন ক্রয় করছে। বিটইনফোচার্ট এর একটি রিপোর্ট থেকে জানা যায় একটি হোয়্যাল এড্রেস ২৫ টার মতো বিটকয়েন প্রতিদিন ক্রয় করে তার ওয়ালেটে হোল্ড করতেছে যার মূল্য $১ মিলিয়নের বেশি। এই হোয়্যাল এড্রেস অনেক দিন যাবৎ বিটকয়েন ক্রয় করে আসছে।


বর্তমানে এই বিটকয়েন হোয়্যাল এর কাছে ৯৭০০ বিটিসি আছে যার মূল্য দাঁড়ায় $৪১২.৫ মিলিয়ন। গত ফেব্রুয়ারি থেকে বিনিয়োগকারীরা প্রতিদিন তাদের বিটকয়েন রিজার্ভে বিটিসি যোগ করে যাচ্ছে।

সম্ভবনা আছে এই বিনিয়োগকারীরা বৃহৎ কোনো সংস্থা বা কোম্পানি বা কোনো ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ যারা কিনা এই ভার্চুয়াল কয়েন ক্রয় বিক্রয় করে যাচ্ছে। বলা বাহুল্য কয়েক ঘন্টার ব্যবধানে বিটকয়েন $৪৪৫০০ থেকে $৪২০০০ এ এসে দাড়িয়েছে। তা সত্ত্বেও, বাজারে অনিশ্চয়তা রয়ে গেছে এবং বিটকয়েনের ভবিষ্যৎ নিয়ে সবাই আশাবাদী।

বর্তমানে বিটকয়েনের মূল্য হ্রাস-বৃদ্ধি নিয়ে কেউই সুস্পষ্ট নয় এবং বিটকয়েনের সাথে আগামী মাসে কী ঘটতে পারে তার বড় ইঙ্গিত কারো কাছে নেই। কিন্তু একটা কথা স্পষ্ট, বিটকয়েনের চাহিদা এভাবেই বৃদ্ধি পেতে থাকলে অদূর ভবিষ্যতে বিটকয়েনের দাম আবারো বৃদ্ধি পাবে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.