Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

স্যামসাং নিয়ে আসছে এনএফটি

Published

on

স্যামসাং স্মার্ট টিভি এনএফটি প্ল্যাটফর্ম তৈরি করতে নিফটি গেটওয়ে ট্যাপ করেছে। নিফটি গেটওয়ের মার্কেটপ্লেস স্যামসাং-এর নতুন প্রিমিয়াম টিভিতে প্রদর্শিত হবে, যাতে মালিকরা সোফায় বসেই এনএফটি দেখতে এবং কিনতে পারবেন।

টেক জায়ান্টের স্মার্ট টিভির জন্য এনএফটি প্ল্যাটফর্ম তৈরি করতে Samsung এবং Nifty Gateway পার্টনারশীপ করেছে।
ব্যবহারকারীরা স্মার্ট টিভি ইন্টারফেসের মাধ্যমে এনএফটি দেখতে, কিনতে, ট্রেড করতে এবং প্রদর্শন করতে সক্ষম হবেন।

স্মার্ট টিভি সেট এনএফটি এর কার্যকারিতা যোগ করা, এনএফটি কালেকশনকে আরও ব্যাপকভাবে দর্শকের কাছে উন্মুক্ত করবে।

এবং আজ, টেক ফার্মটি এনএফটি শিল্পের পার্টনারদের জন্য এই ঘোষণায় স্মার্ট টিভি ইন্টারফেসকে প্রাণবন্ত করে তুলছে। এটি নিফটি গেটওয়ে, ইথেরিয়াম-কেন্দ্রিক মার্কেটপ্লেস যেটি ” গ্রিফিন এবং ডানকান কক ফস্টার ” ২০১৮ সালে প্রতিষ্ঠা করেছিলেন এবং ২০১৯ সালে ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ জেমিনি দ্বারা অধিগ্রহণ করা হয়েছিল।

নিফটি গেটওয়ে টেলিভিশনের জন্য অপ্টিমাইজ করা একটি এনএফটি দেখার, কেনাকাটা এবং ট্রেডিং অভিজ্ঞতা তৈরি করতে স্যামসাং এর সাথে কাজ করেছে। এটি নিফটি গেটওয়ের কাস্টোডিয়াল ওয়ালেট সিস্টেমে ট্যাপ করে, যেখানে প্ল্যাটফর্মটি ব্যবহারকারীদের সংগ্রহযোগ্য জিনিসকে বাইরের ওয়ালেটে রাখার প্রয়োজন ছাড়াই, সুরক্ষিত করে। এটি ব্যবহারকারীদের ক্রেডিট বা ডেবিট কার্ড বা ক্রিপ্টোকারেন্সি দিয়ে এনএফটি কিনতে দেয়।

গ্রিফিন কক ফস্টার ডিক্রিপ্টকে বলেন, “স্যামসাং, ইলেকট্রনিক্সের অন্যতম বিশ্ববিখ্যাত কোম্পানির সাথে আমাদের পার্টনারশীপের মাধ্যমে, একসাথে আমরা লক্ষ লক্ষ ব্যবহারকারীর এনএফটিকে তুলে ধরব।” সংগ্রাহকরা এই প্রযুক্তির শক্তি দেখতে সক্ষম হবেন।”

“এই বছর, আমরা প্রথমবারের মতো এনএফটি কেনা এবং সংগ্রহ করার জন্য একটি নিরবচ্ছিন্ন উপায় প্রদান করে, ভোক্তাদের কাছ থেকে ভালো সাড়া পাব বলে আশা করছি,”। “আমাদের মিশনে স্যামসাং-এর মতো একজন পার্টনার পেয়ে আমরা বেশি এক্সাইটেড।

স্যামসাং প্রথম জানুয়ারিতে CES ট্রেড শোতে তার নতুন টিভির মধ্যে এনএফটি কার্যকারিতা নিয়ে কাজ করার পরিকল্পনা ঘোষণা করেছিল।

ব্যবহারকারীরা নিফটি গেটওয়ে প্ল্যাটফর্মে সমস্ত আর্টওয়ার্ক দেখতে সক্ষম হবেন।

প্ল্যাটফর্মটি ইতিমধ্যে কয়েক মিলিয়ন ডলার মূল্যের এনএফটি ট্রেডিং ভলিউমকে সহজতর করেছে, মে ২০২১-এ $৩০০ মিলিয়ন এ পৌঁছেছে এবং তারপর থেকে কিছু উল্লেখযোগ্য ড্রপ হোস্ট করেছে।

উদাহরণস্বরূপ, ডিজিটাল আর্টিস্ট পাকের ডিসেম্বরে ড্রপ প্রায় $৯২ মিলিয়ন মূল্যের বিক্রয় তৈরি করেছে। মাত্র গত সপ্তাহে, মাত্র ১০ মিনিটের মধ্যে একটি XCOPY ওপেন এডিশন ড্রপ $২৩ মিলিয়ন ট্রেড করেছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.