Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

স্পটিফাই Web3 প্রযুক্তির এক্সপার্ট খুঁজছে

Published

on

সম্প্রতি ভেকেন্সী পোস্ট অনুসারে, মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম স্পটিফাই, কোম্পানিটির ওয়ার্কফোর্স বাড়াতে ওয়েব 3 প্রযুক্তির এক্সপার্ট কে এড করার পরিকল্পনা করছে।

অনলাইনে পোস্ট করা দুটি চাকরি শর্ত অনুযায়ী, স্পটিফাই ওয়ার্কফোর্স বৃদ্ধি করার জন্য ওয়েব3-কেন্দ্রিক চাকরীপ্রার্থীদের খোঁজ করছে।

প্রথম ভেকেন্সী হল একজন “সিনিয়র ব্যাকেন্ড ইঞ্জিনিয়ার” এর জন্য, যিনি “ওয়েব3-এর মতো নতুন প্রযুক্তি ব্যবহার করে, বিভিন্ন সুযোগ উন্মোচন এবং ডিজাইনের সাথে তাল মিলিয়ে চলার সুবিধা দিতে পারবেন।”

স্পটিফাই মার্কেট টিম গঠনের জন্য একজন ইনোভেটিভ সিনিয়র ম্যানেজারের ও খোজে রয়েছে।

এটি এখনও স্পষ্ট নয়, ঠিক কোন প্রযুক্তি নিয়ে কোম্পানিটি কাজ করতে যাচ্ছে। ক্রিপ্টো-সম্পর্কিত প্রডাক্টের ক্ষেত্রে স্পটিফাই ঠিক কী পরিকল্পনা করছে বা এটির প্ল্যাটফর্মে NFTs কে ইন্ট্রিগ্রেট করবে কিনা, এসব বিষয় এখনো ক্লিয়ার নয়।

এই মাসের শুরুতে, মেটা সিইও মার্ক জুকারবার্গ বলেছিলেন, এনএফটি এবার ইনস্টাগ্রামে ও আসছে। জুকারবার্গ কোনো নির্দিষ্ট তারিখের প্রতিশ্রুতি দেননি তবে উল্লেখ করেছেন, আশা করা যাচ্ছে ইউজাররা আগামী মাগুলোতে ইনস্টাগ্রামের মধ্যে এনএফটি মিন্ট করতে সক্ষম হবেন।

মেটাই একমাত্র ব্র্যান্ড নয় যা এনএফটি গ্রহণ করে। অন্যান্য যারা এনএফটি চালু করতে এগিয়ে এসেছে তাদের মধ্যে রয়েছে টাকো বেল, পিৎজা হাট এবং এমনকি চারমিন ও।

গেমিং ইন্ডাস্ট্রি এবং ওয়েব3 প্রযুক্তির মধ্যে বিভিন্ন অংশে ও পদচারনা রয়েছে—এমনকি এনএফটি র ব্যবহার সহ।

এই সপ্তাহের শুরুতে, Galaxy Interactive, Republic, এবং Alameda Research ক্রিপ্টো গেমিং ইনভেস্টমেন্ট ফোর্সে যোগ দিয়েছে, NG+ নামে একটি ইনভেস্টমেন্ট কনসোর্টিয়াম প্রতিষ্ঠা করেছে।

গেমিং কোম্পানিগুলো নিজেরাই তাদের গেমগুলোতে ক্রিপ্টো-ভিত্তিক ডিজিটাল কালেকশন এড করার জন্য বিভিন্নভাবে চেষ্টা করছে।

স্কয়ার এনিক্সের প্রেসিডেন্ট ইয়োসুকে মাতসুদা ২০২২ সালের কিক-অফের জন্য ভক্তদের কাছে একটি চিঠিতে ব্লকচেইন গেমিংকে চ্যাম্পিয়ন করেছেন। ফাইনালের মতো গেমের পিছনে স্কয়ার এনিক্স রয়েছে, যেটি মুলত জাপানি ডেভেলপার।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.