Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

১ ঘন্টায় শর্ট ট্রেডারদের ৫০ মিলিয়ন ডলার শেষঃ বিটকয়েন ৪১০০০ ডলারে

Published

on

Content Protection by DMCA.com

বিটকয়েন আজ সকালে ৪১০০০ ডলারে পৌঁছায়। প্রায় দুই সপ্তাহ দরপতনের পর গত কয়েকদিন পুনরায় ধীরে ধীরে দাম বাড়তে থাকা বিটকয়েন গতকাল ৩৭ হাজার ডলার থেকে ৪০ হাজার ডলার এর বেশি দাম উঠে যা বর্তমানে (যখন রিপোর্ট লিখছি) ৪১৫০০ ডলারের আশেপাশে লেনদেন হচ্ছে।

যারা ফিউচার ট্রেড করে তাদের মধ্যে গতকাল যারা শর্টট্রেডিং এ ছিল তাদের জন্য অনেক বড় পরিমান লস।

কয়েনগ্লাস এর তথ্য অনুসারে, গতকাল হঠাৎ করে বিটকয়েন এর দাম প্রায় ৩০০০ ডলার বৃদ্ধি পায়। এতে যারা শর্ট ট্রেডার/সেলার ছিল তাদের মধ্য থেকে ১ ঘন্টায় প্রায় ৫০ মিলিয়ন ডলার নিঃশেষ(Liquidate) হয়ে যায় যেটা ৪ ঘন্টার হিসেবে প্রায় ১০০ মিলিয়ন ডলার অতিক্রম করেছে।

কয়েনটেলিগ্রাফে অবদানকারী মাইকেল ভ্যান ডে পপে এর মতে, “আমি মনে করি সবাই এখন FOMO অনুভব করছে।”

অনেকেই ধারনা করছেন খুব শীঘ্রই বিটকয়েন ৪৮০০০ ডলারে যাবে। তাদের মতে ৩৮৫০০ ডলার থেকে ভালো একটা পাম্প হওয়ার কথা এবং সেটা হয়েছে। তাই মিডটার্মে মোটামুটি ৪৮০০০ ডলারে যাবে বলে তারা মতামত দিচ্ছে।

টুইটার একাউন্ট @lightcrypto এর মতে, যারা ৪০ হাজার ডলার রেঞ্জে বিক্রয় করার কথা তারা গত ডাউনট্রেন্ডে বিক্রয় করে দিয়েছে।

জানুয়ারীর সর্বনিম্ন থেকে ইথেরিয়ামের ৩০% দাম বাড়ল

গত জানুয়ারীতে ইথেরিয়াম এর দাম ছিল ২০০০ ডলারের আশেপাশে যা বর্তমানে এই রিপোর্ট লিখার সময় ৩০০০+ ডলারে লেনদেন হচ্ছে। আজকে বিটকয়েন এর দাম বাড়ার সাথে সাথে ইথেরিয়ামের দামও বাড়ল প্রায় ১০% এবং জানুয়ারীর সর্বনিম্ন এর তুলনায় দাম বাড়ল প্রায় ৩০%।

এছাড়াও আজকে বেশিরভাগ ক্রিপ্টোকারেন্সির দাম ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে।

নোটঃ এই প্রতিবেদন শুধু মার্কেটের অবস্থা তুলে ধরার জন্য। আমরা কোনরকমেই কোন ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করার জন্য আপনাকে অনুপ্রাণিত করছি না।

Content Protection by DMCA.com
Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.