Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

লুনা এর দাম সর্বোচ্চ উচ্চতায়

Published

on

Content Protection by DMCA.com

টেরার লুনা $১৩৫ মিলিয়ন বিটকয়েন কেনার পর নতুন সর্বকালের উচ্চ সেট করেছে।
টেরার টোকেন লুনা সর্বকালের উচ্চতায় পৌঁছেছে যখন প্রকল্পের প্রতিষ্ঠাতা এবং সিইও নিশ্চিত করেছেন, এটি জানুয়ারি থেকে $১ বিলিয়ন বিটকয়েন কিনেছে।

টেরা নেটওয়ার্কের পিছনে গভর্নেন্স টোকেন LUNA, আজকের ক্রিপ্টো মার্কেটকে নেতৃত্ব দিচ্ছে। কয়েনমার্কেটক্যাপ অনুযায়ী এটি এই সপ্তাহে $১০৬.১৪ -এর নতুন রেকর্ড করে এমন উচ্চতায় পৌঁছেছে।

লুনা এর দাম তখন থেকে কিছুটা পিছিয়ে গেছে; যাইহোক, এটি এখনও প্রায় ৯% বেড়েছে, প্রেস টাইমে প্রায় $ ট্রেড করছে।

লুনা-এর মার্কেট ক্যাপ $৩৬.৮ বিলিয়ন এবং বর্তমানে সমস্ত ক্রিপ্টোকারেন্সির মধ্যে অষ্টমে এটির অবস্থান। এটি টেরা নেটওয়ার্কের একটি নেটিভ টোকেন, যা ডিসেন্ট্রালাইজড স্টেবলকয়েনের সিলেকশনকে লিস্ট করে।

TerraUSD (UST), যার বাজার মূলধন $১৬.২ বিলিয়ন, তাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয়।

লুনা ফাউন্ডেশন গার্ড (LFG), টেরা নেটওয়ার্ক সমর্থনকারী একটি সিঙ্গাপুর-ভিত্তিক অলাভজনক সংস্থা, সম্প্রতি UST স্টেবলকয়েনকে সমর্থন করার জন্য $১৩৫ মিলিয়ন মূল্যের বিটকয়েন ক্রয় করেছে৷

টেরার বিটকয়েন রিজার্ভ

ব্লুমবার্গের রিপোর্ট অনুসারে, সোমবারে চারটি ব্যাচে বিটকয়েন ক্রয় করা হয়েছে, যার সাথে LFG-এর সিইও এবং Terraform Labs-এর প্রতিষ্ঠাতা নিশ্চিত করেছেন যে ফার্মটি জানুয়ারির শেষ থেকে $১ বিলিয়ন ডলারের বেশি বিটকয়েন কিনেছে।

লেখার সময়, LFG-এর বিটকয়েন এড্রেসে ২৭৭৮৪.৯ বিটিসি বা বর্তমান মূল্যে মোটামুটি $১.৩২ বিলিয়ন রয়েছে।

ইউএসটি লুনা এর সাথে আবদ্ধ, ফলে যখনই কেউ UST মিন্ট করে, তাদের অবশ্যই লুনা বার্ন করতে হবে।

বিটকয়েনের প্রতি আমরা বিশেষভাবে আগ্রহী হওয়ার কারণ হল আমরা বিশ্বাস করি যে [এটি] সবচেয়ে শক্তিশালী ডিজিটাল রিজার্ভ সম্পদ,” Kwon এই মাসের শুরুতে ব্লুমবার্গকে এমনটাই বলেছিলেন। “ইউএসটি প্রথম ইন্টারনেট নেটিভ কারেন্সি হতে চলেছে যা আর্থিক নীতির অংশ হিসাবে বিটকয়েন মানকে কার্যকর করবে।”

গত মাসে, এলএফজি বলেছে যে এটি লুনা-এর একটি প্রাইভেট টোকেন বিক্রয়ের মাধ্যমে $১ বিলিয়ন সংগ্রহ করেছে, বিটকয়েনে ব্যবহৃত TerraUSD-এর রিজার্ভের জন্য ফান্ড ব্যবহার করা হবে বলে জানা গেছে।

Content Protection by DMCA.com
Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.