Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

লিওনেল মেসির ক্রিপ্টো জগতে প্রবেশ

Published

on

লিওনেল মেসি ‘ফ্যান টোকেন’ ফার্ম সোসিওকে প্রচার করতে চুক্তিতে স্বাক্ষর করেছেন। ফ্যান টোকেন প্ল্যাটফর্ম সোসিওস ঘোষণা করেছে যে ফুটবল কিংবদন্তি লিওনেল মেসি আগামী তিন বছরের জন্য ক্রিপ্টো ফার্মের প্রচারের জন্য একটি নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন।

সকারের জীবন্ত কিংবদন্তিদের মধ্যে একজন ক্রিপ্টো জগতে প্রবেশ করছে। লিওনেল মেসি বিশ্বের মঞ্চে “ফ্যান টোকেন ” প্ল্যাটফর্ম সোসিওসকে প্রমোট করার জন্য $২০ মিলিয়ন মূল্যের একটি চুক্তি সাইন করেছেন বলে জানা গেছে।

চুক্তিটি ক্রিপ্টোকারেন্সির পরিবর্তে ফিয়াটে করা হয়েছিল, একজন মুখপাত্র ডিক্রিপ্টের সাথে এমনটাই নিশ্চিত করেছেন।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মেসি বেশ কিছু প্রচারমূলক এবং শিক্ষামূলক প্রচারণায় অংশ নেবেন। প্রথম প্রচারণার ট্যাগলাইন হল ” be more” এবং সোসিওস প্ল্যাটফর্মে ব্যবহারকারীদের অনবোর্ড করতে ব্যবহার করা হবে।

“গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে, মেসি আমাদের ব্র্যান্ড এবং আমাদের পণ্যকে বিভিন্নভাবে প্রচার এবং বিশ্বব্যাপী প্রচার করবেন, এই প্রচারাভিযান একটি টিভি স্পট থেকে শুরু করা হবে, যা আগামী সপ্তাহে সোসিওস.কম-এ প্রথম ব্রডকাস্টের জন্য চিত্রায়িত হবে৷ “মুখপাত্র ডিক্রিপ্টকে এমনটাই বলেছেন।

মেসি তার ফলোয়ারদের জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেলে সোসিওস-সম্পর্কিত কনটেন্ট শেয়ার করবেন।

বিশ্বজুড়ে ভক্তদের আরও কানেক্টেড করতে এবং ভবিষ্যত ফ্যানদের রিওয়ার্ড করার জন্য সোসিওস.কম-এর মিশনে যোগ দিতে পেরে আমি গর্বিত,” মেসি একটি বিবৃতিতে এমনটাই বলেছেন।

সোসিওসের ফ্যান টোকেন হল ইথেরিয়াম-ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি যা জনপ্রিয় সকার টিমের সাথে সংযুক্ত। “প্যারিস সেন্ট-জার্মেই”, যে ফরাসি টিম হয়ে মেসি খেলেন, বর্তমানে সেই পিএসজির অধীনে একটি সোসিওস-ভিত্তিক ফ্যান টোকেন রয়েছে৷ কয়েনমার্কেটক্যাপ অনুযায়ী, PSG টোকেন এর দাম বর্তমানে, গত ২৪ ঘন্টায় প্রায় ১.৩% বেড়েছে।

পিএসজি এই মৌসুমে তার ফ্যানদের জন্য তিনটি ভিন্ন পোলও চালু করেছে, “পিএসজি টোকেন হোল্ডারদের কর্নারে পতাকার নকশা”, “ফিফা ২০২২ ভিডিও গেমের পিএসজি সংস্করণের কভার” এবং “পিএসজির পার্ক ডি প্রিন্সেস রিং” এর উপর ভোট দিতে দেয়, সোসিওস এর মুখপাত্র এমনটাই বলেছে।

মুখপাত্র আরো যোগ করেছেন যে সোসিওসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে মেসির ভূমিকা “পিএসজি ফ্যান টোকেনের সাথে যুক্ত নয়।”

যুক্তরাজ্যের অ্যাডভার্টাইজিং স্ট্যান্ডার্ড অথরিটি (এএসএ) সম্প্রতি আর্সেনালের ফ্যান টোকেন প্রচারকারী বিজ্ঞাপন নিষিদ্ধ করেছে।

ASA বলেছে যে বিজ্ঞাপনটি “ক্রিপ্টো অ্যাসেটে ইনভেস্টমেন্টকে তুচ্ছ করে তুলেছে এবং ভোক্তাদের অনভিজ্ঞতা বা বিশ্বাসযোগ্যতার সুযোগ নিয়েছে।”

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.