Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

কত নামতে পারে বিটকয়েন এর দাম | রাশিয়া ইউক্রেন যুদ্ধে মার্কেটে ধ্বস

Published

on

ভ্লাদিমির পুতিন আজকে সকালে ইউক্রেনে সামরিক অভিযানের ঘোষণা করলে ক্রিপ্টোকারেন্সি মার্কেটে ধ্বস নামে। বর্তমানে এই প্রতিবেদন লেখার সময় বিটকয়েন এর দাম সর্বনিম্ন নেমেছে ৩৪২০০ ডলারে। ক্রিপ্টোকারেন্সি মার্কেট ক্যাপিটাল কমেছে প্রায় ১০%। বর্তমানে ক্রিপ্টোকারেন্সি মার্কেটের ক্যাপিটাল ১.৫৬ ট্রিলিয়নে নেমেছে।

কত ডলারে নামতে পারে বিটকয়েন

মার্কেটে বর্তমানে অনেক অস্থিরতা বিরাজ করছে। যতক্ষণ পর্যন্ত রাশিয়া ইউক্রেন এর ঝামেলা শেষ না হবে ততক্ষণ এটা চলতে থাকার সম্ভাবনা প্রবল। পুতিন বলেছেন ইউক্রেন সেনাবাহিনী যদি তার সিদ্ধান্ত মেনে নেয় তবেই তারা যুদ্ধক্ষেত্র ছেড়ে যাবে।

মার্কেটে যদি এই অস্থিরতা বিরাজ থাকে তাহলে বিটকয়েন এর দাম কত কমতে পারে এই চিন্তায় অনেক বিনিয়োগকারী। তবে অনেকেই ধারনা করছেন বিটকয়েন ৩৩০০০ ডলারে স্ট্রং সাপোর্ট পাবে যদিও এই মুহুর্তে সেটার লক্ষণ খুবই কম দেখা যাচ্ছে। ৩৩০০০ ডলারের সাপোর্ট ভাঙার সম্ভাবনা খুবই প্রবল আমার মতে। যদি সেটা ভাঙে তাহলে সম্ভবত বিটকয়েন এর পরবর্তী স্ট্রং সাপোর্ট ২৮০০০ ডলারে যাবে এবং তার পরেই রিভার্সাল ট্রেন্ড দেখা যেতে পারে।

অর্থনৈতিক ক্রাইসিস গুলোতে প্রেডিক্ট করা খুবই টাফ। উপরের আলোচনা আমরা শুধু পূর্বের ক্রয় বিক্রয়ের জোন গুলো থেকে টেকনিক্যাল এনালাইসিস এর মাধ্যমে তুলে ধরলাম। এইগুলো কোন নিশ্চিত কিছু না। শুধুই তথ্য এবং উপাত্তের ভিত্তিতে অনুমান। সবসময় নিজেই নিজের এনালাইসিস করুন।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।