Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

সরি SHIB : রবিনহুড এখন আর কোন নতুন ক্রিপ্টোকে লিস্টিং করছেনা

Published

on

Content Protection by DMCA.com


রবিনহুড বলেছে, এখন নতুন কয়েন বা টোকেনকে লিস্টিং করার কোনো পরিকল্পনা নেই, তবে আশা করা যায়, রবিনহুডের ক্রিপ্টো ওয়ালেট ফিচার আসবে ।

রবিনহুড-এর CFO, জেসন ওয়ার্নিক, বুধবার বলেছেন, কোম্পানিটির নতুন ক্রিপ্টো এসেট এড করার কোনো পরিকল্পনা নেই – এটি এমন একটি পদক্ষেপ যা শিবা ইনু (SHIB) এবং অন্যান্য টোকেন হোল্ডারদের জন্য হতাশার কারণ হবে ।

রবিনহুড Q4 আর্নিং পোস্ট করার পরপরই সাংবাদিকদের সাথে কথা বলার সময়, ওয়ার্নিক বলেছেন, কোম্পানিটি রেগুলেটরদের সাথে আলোচনা করেই সতর্কতার সাথে এগোচ্ছে। এবং এজন্য সতর্ক রয়েছে, তারা কিছু টোকেনকে লাইসেন্সবিহীন সিকিউরিটি হিসাবে বিবেচনা করতে পারে।

আমরা জানি আমাদের কাস্টমাররা নতুন কয়েন চান। বার্তাটিতে পরিষ্কারভাবে ওয়ার্নিক বলেছেন, রবিনহুড সবসময় নতুন ক্রিপ্টো এসেট লিস্টিং করে কিন্তু কখন লিস্টিং করবে সেই বিষয়ে বলা সম্ভব নয়।

ক্রিপ্টো রবিনহুডের বিজনেস স্ট্রেটেজীর একটি সেন্ট্রাল পার্ট হয়ে উঠেছে, যার ফলস্বরুপ কোম্পানিটি সাম্প্রতি একটি ওয়ালেট লঞ্চ করেছে যার ফলে কাস্টমাররা এই প্ল্যাটফর্ম থেকেই তাদের এসেট সেন্ড করতে পারবে। ওয়ালেটটি এই মাসে বেটাতে চালু হয়েছে, এবং ওয়ার্নিক বলেছে, মার্চের শেষের দিকে এটি সবার কাছে পাওয়া যাবে ।

ওয়ার্নিক আরও উল্লেখ করেছেন, আগামী মাসে রবিনহুড ইন্টানেসেনালি ক্রিপ্টো প্রডাক্ট চালু করবে এবং কোম্পানিটি শীঘ্রই ডেবিট কার্ড চালু করবে যেটি ফলে দ্রুত উইড্রালের সুবিধা পাওয়া যাবে৷

বৃহস্পতিবারে কোম্পানিটি তাদের ত্রৈমাসিক লস পোস্ট করেছে। কোম্পানীটি বলে যে এটি প্রতি শেয়ারের প্রায় ৪৯ সেন্ট লস করেছে। পাশাপাশি এটির আয় $৩৬৩ মিলিয়নে বেড়েছে, যা পূর্বাভাসিত $৩৭০ মিলিয়ন হতে কম।

এর ফলে রবিনহুডের শেয়ারের দাম ট্রেডিংয়ে কমে যায়। বৃহস্পতিবারের শেষ বিকেল পর্যন্ত, স্টকটি প্রায় $১০-এর কাছাকাছি ট্রেডিং করছিল – ২০২১-এর মাঝামাঝি সময়ে যখন কোম্পানিটি পাবলিক হয় তখন এটি প্রায় $৮২ এর মত ছিল।

কোম্পানিটি গত গ্রীষ্মে Dogecoin ট্রেডিং বৃদ্ধিতে বেশ ভূমিকা রেখেছে। যা ফলে এটি ভালোই রিভিনিউ পেয়েছিল। ওয়ার্নিক বলেছিল, যে কোম্পানির লঞ্চ করা ক্রিপ্টো ওয়ালেট কোম্পানিটির জন্য একটি দীর্ঘমেয়াদী এসেট হিসাবে প্রমাণিত হতে পারে।

তিনি বলেন “এটি একটি দারুন সুযোগ। আমরা এখনও মনে করি এটি মাত্র শুরু কিন্তু ক্রিপ্টো ওয়ালেট হবে আমাদের জন্য ফান্ডামেন্টাল অভিজ্ঞতা,”।

Content Protection by DMCA.com
Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.