Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

রবিনহুড সিইও ইন্টারনেটের ভবিষ্যত মুদ্রা হিসাবে ডজকয়েনকে কল্পনা করেছেন

Published

on

ব্রোকারেজ প্ল্যাটফর্ম রবিনহুড-এর সিইও ভ্লাদিমির টেনেভ কীভাবে একসময়ের ক্রিপ্টোকারেন্সি ডজকয়েন (DOGE) ভবিষ্যতে ইন্টারনেট এবং মানুষের মুদ্রা হয়ে উঠতে পারে সে বিষয়ে কথা বলেছেন। তিনি একটি টুইটার থ্রেডে মিম অনুপ্রাণিত এই ক্রিপ্টোকারেন্সি ডজকয়েন (DOGE) এর উন্নয়ন নিয়ে কথা বলেন যা দৈনন্দিন অর্থপ্রদানের পাশাপাশি ইন্টারনেটে লেনদেনের জন্য ব্যবহার করা যেতে পারে।

তিনি উল্লেখ করেছেন যে Dogecoin-এর ফি লেনদেন প্রতি প্রায় $০.০০৩। Dogecoin Core ১.১৪.৫ আপগ্রেড গত নভেম্বরে রোল আউট হয়েছে যার ফলে লেনদেন ফি আরো কমে গেছে। টেনেভ ইঙ্গিত দিয়েছে যে DOGE কে বিভিন্ন কার্ড নেটওয়ার্কগুলির বিকল্প হিসেবে ব্যবহার করা যেতে পারে কেননা ডজকয়েনের লেনদেন ফী অনেক কম অপরদিকে এসব কার্ডে প্রতি লেনদেন ফি ১-৩%।

রবিনহুড প্রধান বলেন Dogecoin এর ব্লক টাইম এবং ব্লকের আকার উন্নত করা উচিত। তার মতে অন্যান্য ভিসা কার্ড নেটওয়ার্কের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য DOGE-এর জন্য বর্তমান 1-মিনিটের ব্লক টাইমটি মাত্র ১০ সেকেন্ডে হ্রাস করা উচিত। এরই সাথে Dogecoin এর ব্লক সাইজ সীমার জন্য, বর্তমান ১MB থেকে ১GB এবং শেষ পর্যন্ত ১০GB-তে বৃদ্ধি করার প্রস্তাব করেছেন।

Dogecoin এই মুহূর্তে প্রতি সেকেন্ডে ৪০টি লেনদেন করতে সক্ষম। অন্যদিকে ভিসার মোট লেনদেন স্প্রিড দাঁড়ায় ৬৫,০০০ টিপিএস। এর মানে ভিসা প্রতিস্থাপন করতে সক্ষম হওয়ার জন্য DOGE এর লেনদেন সক্ষমতা ১০,০০০ গুণ বৃদ্ধি করতে হবে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.