Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

রবিনহুড Btc,Eth ও Doge ট্রান্সফারের জন্য নিয়ে এলো ক্রিপ্টো ওয়ালেট

Published

on

বেশ কয়েক মাস ধরে, ট্রেডিং অ্যাপ কোম্পানি রবিনহুডের কর্মকর্তারা বলে আসছিল যে,তাদের ক্রিপ্টোকারেন্সি ওয়ালেট আসছে।

আজ, তাদের ওয়ালেটটি অবশেষে মার্কেটে এসেছে।

রবিনহুড আজ ঘোষণা করেছে যে তাদের ওয়ালেটটির বিটা প্রোগ্রাম লাইভ হয়েছে, মার্চের মধ্যে ১০,০০০ ব্যবহারকারী ব্যবহার করার পরিকল্পনা রয়েছে। একটি ব্লগ পোস্ট অনুসারে জানা যায়, ওয়ালেটটি দিয়ে “রবিনহুড কাস্টমাররা রবিনহুড থেকে অন্যান্য ক্রিপ্টো ওয়ালেটে তাদের ক্রিপ্টো সেন্ড করতে এবং রিসিভ করতে পারবে।”

এখন অবধি, যারা অ্যাপের মাধ্যমে বিটকয়েন এবং ডজকয়েনের মতো ক্রিপ্টোকারেন্সি বাই-সেল করে, ট্রেড করে, রবিনহুড মূলত সেই অনুসারে ক্রিপ্টোকারেন্সি নিয়ে কাজ করে, যা ইউজারদের মূল্য বৃদ্ধি বা কমার ইঙ্গিত (এক্সপোজার) দেয় কিন্তু প্রকৃতপক্ষে এটি ডিসেন্ট্রালাইজড ব্লকচেইন ইকোসিটেমের এক্সপোজার নয় যেখানে ইউজাররা তাদের নিজের ফান্ডের নিয়ন্ত্রণ করতে পারে।

ওয়ালেট হোল্ডাররা রবিনহুড থেকে ইথেরিয়াম কিনতে এবং এটিকে অন্য ওয়ালেটে সেন্ড করতে পারবে যাতে তারা ডিসেন্ট্রালাইজড এক্সচেঞ্জে যেমন Uniswap বা যেকোনো DeFi অ্যাপ্লিকেশনের সাথে এনগেজ (engage) হতে পারে।

এই জন্য , রবিনহুড বলেছে “প্রথমবারের মতো বৃহত্তর ব্লকচেইন ইকোসিস্টেমের সাথে রবিনহুড ক্রিপ্টো হোল্ডারদের যুক্ত করবে।”

এবং আরো বলেছে, ওয়ালেট উইড্রালের একটি লিমিট রয়েছে, কেননা রবিনহুড ক্রিপ্টো এসেটের বিনিয়োগের ক্ষেত্রে একটি “নিরাপত্তা ” পদ্ধতি গ্রহণ করেছে। উদাহরণ স্বরূপ, বিটা রানের সময়, পরীক্ষকরা ১০ টি উইটড্র দিতে পারবেন যা মোট $২,৯৯৯ এর বেশি নয়।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.