Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

রবিনহুড স্টক ট্রেডিং থেকে ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং এ মনোনিবেশ

Published

on

ট্রেডিং অ্যাপ রবিনহুড এর শীর্ষ কর্মকর্তার মতে,কোম্পানিটি আন্তর্জাতিকভাবে ক্রিপ্টোকারেন্সি নিয়ে কাজ করতে চায় ।

কোম্পানির প্রধান অফিসার স্টিভ কুইর্কের মতে জনপ্রিয় ট্রেডিং অ্যাপ রবিনহুড আন্তর্জাতিকভাবে সম্প্রসারিত হতে চাচ্ছে, সান ফ্রান্সিসকোর এই কোম্পানিটি ক্রিপ্টোকারেন্সির উপর ফোকাস রেখে এগিয়ে যেতে চাইছে। কুইর্ক এর মতে, কোম্পানিটি “ক্রিপ্টো বিষয়ে কাজ করার বিভিন্ন উপায় খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে।

“আমাদের এই ব্র্যান্ডটিকে বিশ্বব্যাপী নিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে এবং আমরা প্রথমে শুধু ক্রিপ্টো নিয়ে কাজ করব, “তিনি বুধবার CNBC কে এমনটাই বলেছেন।

কয়েনবেস এবং অন্যান্য বড় ক্রিপ্টো কোম্পানীর পরিপ্রেক্ষিতে, “ক্রিপ্টো ফার্স্ট”এর বিষয়ে ব্যাখ্যায় কুইর্ক বলেছিল, “[রবিনহুড]-এর জন্য বিশ্বব্যাপী ছড়িয়ে যাওয়ার এবং সবচেয়ে বেশি ট্র্যাকশন পাওয়ার সম্ভাব্য উপায় ক্রিপ্টোর মাধ্যমেই হতে পারে। “

মার্কেট নিয়ন্ত্রক এবং “অন্যান্য বিষয়” উল্লেখ করে কুইর্ক বলেন,”ডিজিটাল এসেটের এমন শক্তিশালী সমর্থন” রবিনহুডকে বিশ্বব্যাপী নিয়ে যাওয়ার জন্য “সবচেয়ে সহজ উপায়” হতে পারে।

কোম্পানিটির দাম গত বছর জুলাই মাসে $৩২ বিলিয়ন এ পৌঁছায় । কিন্তু এটির এখন মাত্র $১১.৯৬ বিলিয়ন মার্কেট ক্যাপিটালাইজেশন রয়েছে।

রবিনহুডের সাম্প্রতিক সময়ের আয়ের প্রতিবেদন অনুযায়ী, ট্রেডিং প্ল্যাটফর্মে এটির মোট অ্যাকাউন্টের সংখ্যা ২০২১ সালের শেষ নাগাদ ২২.৭ মিলিয়নে বেড়েছে, যদিও সক্রিয় ইউজার ১৮.৯ মিলিয়ন থেকে ১৭.৩ মিলিয়নে নেমে এসেছে।

“রবিনহুড ২০২২ সালে আন্তর্জাতিকভাবে গ্রাহকদের জন্য এটির ক্রিপ্টো প্ল্যাটফর্ম তৈরী করেছে । কোম্পানিটি ক্রিপ্টোর অপার সম্ভাবনায় বিশ্বাসী এবং সারা বিশ্বের গ্রাহকদের সার্ভিস দেয়ার চেষ্টা চালাচ্ছে ” ৷

গত মাসে রবিহুডের দীর্ঘ প্রতিক্ষীত ক্রিপ্টো ওয়ালেটের রোলআউট হয়েছে,যেটি কোম্পানিটিকে এটির লক্ষ্য অর্জনে সহায়তা করবে বলে মনে করা হচ্ছে।

ওয়ালেটের ব্যবহারবিধি এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে, যদিও এটি খুবই সীমিত সংখ্যক ইউজার ব্যবহার করতে পারছে, এবং প্রতিদিন সর্বোচ্চ $২,৯৯৯ মূল্যের ১০টি ট্রানজেকশনের মধ্যে এটির ব্যবহার সীমাবদ্ধ করা আছে।

তাছাড়া, রবিনহুডের সিএফও জেসন ওয়ার্নিক গত মাসে বলেছিলেন, ওয়ালেটে নতুন ক্রিপ্টোকারেন্সি এড করতে সময় লাগতে পারে। তার মতে,কোম্পানিকে নতুন ক্রিপ্টো এসেট যোগ করার বিষয়ে সতর্কতার সাথে এগুতে হবে।

বর্তমানে, রবিনহুড সাতটি ক্রিপ্টোকারেন্সি তালিকাভুক্ত করেছে। বিটকয়েন (বিটিসি)BTC, বিটকয়েন ক্যাশ (বিসিএইচ)BCH, বিটকয়েন এসভি (বিএসভি)BSV, লাইটকয়েন (এলটিসি)LTC, ইথেরিয়াম (ইটিএইচ)ETH, ইথেরিয়াম ক্লাসিক (ইটিসি)ETC এবং মিম কয়েন ডোজকয়েন (ডিওজিই)DOGE।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.