Connect with us

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

যে ১০ টি কয়েন ২০২২ সালের জন্য সম্ভাবনাময় হতে পারে

Published

on

ভোর হতেই নতুন বছরের সূর্যদয়ের সাক্ষী হবো আমরা। বিগত বছরের ভুলভ্রান্তিকে পিছনে ফেলে, না পাওয়ার তিক্ত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে, নতুন বছরকে করে তুলতে পারবো অপার সম্ভাবনাময়। ক্রিপ্টোজগতে গত বছরের হতাশা, ভুল বিনিয়োগ আর সঠিক সিদ্ধান্ত না নেওয়ার কার্যকারন পদ্ধতিকে কাজে লাগিয়ে পুরো বছরকেই রাঙ্গিয়ে তুলতে পারি ক্রিপ্টোমাস্টার হিসেবে। আসুন দেখে নেই কোন কয়েনগুলো সামনে বছরে অপার সম্ভাবনার দ্বার খুলে দিতে পারে।

১) GALA GAMES: ২০২২ সালের জন্য সবচেয়ে সম্ভাবনাময় হতে পারে Gala Games. ২০২১ সালের শুরুর দিকে যারা এই টোকেন টি হোল্ড করেছিলেন বছর শেষে তারা প্রায় ৪৫ হাজার পার্সেন্ট মুনাফা পেয়েছেন বা এখনো পাচ্ছেন। সামনে বছর এই টোকেনের ইউজকেস আরো বাড়ার সম্ভাবনা আছে। বিভিন্ন NFT কিনতে এই টোকেন ব্যবহৃত হয়ে থাকে। ফলে এই কয়েনটিই তালিকার শীর্ষে থাকছে।

২) Sand Box: দিন দিন Sand Box এর ইউজকেস বাড়ছে। এই টোকেন গেম তৈরি, গেম শেয়ারসহ লেনদেনের ক্ষেত্রেও ব্যবহার করা হয়। গতবছর ভালো মুনাফা দিয়েছে। প্রায় ১৫ হাজার পার্সেন্ট মুনাফা দিয়েছে। ২০২২ সালে ধারাবাহিকতা বজায় রাখার সমুহ সম্ভাবনা রয়েছে।
৩) Matic: সামনে বছরের অন্যতম সম্ভাবনায় হতে পারে matic. প্রায় প্রতিটা ক্ষেত্রে Matic কয়েনের ব্যবহার বাড়ছে। তাই এই কয়েনটিকে এড়িয়ে যাওয়ার সুযোগ নেই।
৪)Terra Luna: এই ধাপে রাখছি Terra Luna কে। এই কয়েনটিরও ইউজকেস বেড়েই চলেছে। তাই তালিকায় রাখতেই হচ্ছে।
৫) Solana: আমরা Solana’র যে ভার্সনটি দেখতে পাচ্ছি সেটা হচ্ছে বিটা ভার্সন । এর রিয়াল ভার্সন শুরু হবে ২০২২ সালে। ফলে বিগত বছরের মত ২০২২ সালেও ভালো কিছু আশা করা করছে বিশেষজ্ঞরা। এই কয়েনের প্রায় ৯ হাজার পার্সেন্ট মুনাফা করেছে ২০২১ সালের শেষ পর্যন্ত। তবে ২০২২ সালে আরো কয়েকগুণ বেশি হবে নিজস্ব ব্লকচেইন শুরু হলে- এমনটাই মত বিশেষজ্ঞদের।
৬) harmony: তালিকায় এই কয়েকনটি অনেকের কাছে নতুন মনে হতে পারে। তবে এর ইউজকেস এবং বাজারের প্রভাব দেখে ২০২২ সালে এই কয়েনটি হতে পারে সম্ভাবনায়। এই কয়নটিকে বিশেষজ্ঞরা সাইলেন্ট কয়েনের তকমা দিয়েছেন। এই কয়েনের নিজস্ব ব্লকচেইন রয়েছে।
৭) Avalanch: তালিকায় কয়েনটিকে রাখতেই হচ্ছে। কয়নটির ৩টি ব্লকচেইন রয়েছে। যখন থেকে ব্লকচেইন-৩ শুরু হয়েছে তখন থেকেই এই কয়েনের ভয়ংকর রুপ সামনে আসতে শুরু করেছে।
৮) Ethereum: এই কয়েন টিকে এড়িয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। ২০২২ সালেও সম্ভাবনাময় হিসেবে দেখা দিতে পারে।

৯) Uniswap: ২০২১ সালে Uniswap ভালো রিটার্ন না দিলেও ২০২২ সালে এর আসল রুপ প্রকাশ্যে আসতে পারে বলে মনে করা হচ্ছে। Ethereum এর মূল্য বৃদ্ধির সাথে সাথে Uniswap এর মূল্য বৃদ্ধি পাবে।
১০) Bitcoin: এই কয়েন টিকে ১ নম্বরে বা ১০ নম্বরে রাখার মধ্যে খুব বেশি কিছু পার্থক্য তৈরি করে না। তালিকায় রাখতেই হবে। অনেকেই মনে করছেন ২ লক্ষ স্পর্শ করতে পারে ২০২২ সালে।
বি:দ্র; এই ১০ কয়েনের বাইরেও আরো অনেক সম্ভাবনাময় কয়েন রয়েছে যেগুলোতে ইনভেস্ট করা যায়। এটি একটি ব্যক্তিগত তালিকা মাত্র, কোনো ফাইনান্সিয়াল উপদেশ নয়।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

Trending

Copyright © 2021. All rights reserved.