Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

যুদ্ধে ইউক্রেনের হাতিয়ার ক্রিপ্টো

Published

on

ইথেরিয়ামের সহ-প্রতিষ্ঠাতা জো লুবিন বলেছে, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের সেরা অস্ত্রের মধ্যে ক্রিপ্টোই হল সবচেয়ে উপযুক্ত
ইউক্রেন কোটি কোটি ডলারের অনুদান পাচ্ছে ক্রিপ্টোতে”।

কনসেসসিসের প্রতিষ্ঠাতা জো লুবিন বলেছেন, রাশিয়ার বিরুদ্ধে ইউক্রেনের জন্য “ক্রিপ্টো” একটি শক্তিশালী অস্ত্র হিসেবে কাজ করছে । পূর্ব ইউরোপের এমন সংকটময় বৈশ্বিক বাজারে ক্রিপ্টো একটি স্থির অবস্থান দখল করে আছে ।

লুবিন বলেন,এটা আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত। এখন আমরা জাতীয় নিরাপত্তা ইস্যুতে আছি। তবে এটি স্পষ্ট যে আমাদের প্রযুক্তি অত্যন্ত শক্তিশালী এবং অপ্রতিরোধ্য।”

লুবিন ভবিষ্যদ্বাণী করেছিলেন, ক্রিপ্টোকে বিভিন্ন জাতি, রাষ্ট্র দ্বারা নির্বিশেষে ব্যবহার করা হবে, এবং প্রতিটি রাষ্ট্রকে ক্রিপ্টো নীতি তৈরি করতে হবে, সচেতন হতে হবে এবং এখনই সময় এগুলো নিয়ে পরিচালনা শুরু করতে হবে।”

লুবিন হলেন কানাডিয়ান-আমেরিকান উদ্যোক্তা এবং ইথেরিয়ামের সহ-প্রতিষ্ঠাতা, ক্যাম্প ইথেরিয়াল ২০২২-এর স্পনসরকারী, তিনি ডিক্রিপ্ট-এর প্রধান সম্পাদক ড্যান রবার্টসের সাথে একটি চ্যাটে তার এই চিন্তাভাবনাগুলো শেয়ার করেছেন৷

লুবিন আরও বলেন, বিশ্ব নেতারা ক্রিপ্টো নিয়ে কাজ করতে দেরী করছেন। তিনি মার্কিন সরকারকে অভিযুক্ত করেছেন এবং রাষ্ট্রপতি জো বিডেনের নির্বাহী আদেশ নিয়ে বলেছেন,যেটি বুধবার সাইন করা হয়েছিল,এটিকে তিনি ” মজা” বলে উল্লেখ করেছেন।”

লুবিন ক্রিপ্টোকে প্রতিযোগিতামুলক অস্ত্র এর সাথে তুলনা করে বলেছেন, “এটিকে দেশ এবং জাতি শক্তিশালী হাতিয়ার এবং অস্ত্র হিসেবে ব্যবহার করতে হবে। কেউ অস্ত্র পছন্দ করে না, তবে আপনাকে আপনার প্রতিবেশী দেশের সাথে পাল্লা দিতে শক্তিশালী অস্ত্রের ব্যবহার করতেই হবে।”

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.