Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং চালু করবে জনপ্রিয় সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি ব্ল্যাকরক (Blackrock)

Published

on

বিশ্বের বৃহত্তম সম্পদ ব্যবস্থাপনা কোম্পানি, ব্ল্যাকরক (Blackrock) তার বিনিয়োগকারী ক্লায়েন্টদের জন্য একটি ক্রিপ্টোকারেন্সি ট্রেডিং পরিষেবা অফার করার পরিকল্পনা করছে।
নিউইয়র্ক-ভিত্তিক কোম্পানি, বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য প্রায় $১০ ট্রিলিয়ন ডলার সমপরিমাণ সম্পদ ব্যবস্থাপনা করে থাকে। প্রতিষ্ঠানটি “ক্লায়েন্ট সাপোর্ট ট্রেডিং এবং পরবর্তীতে তাদের নিজস্ব ক্রেডিট সুবিধার সাথে ক্রিপ্টোকারেন্সি মার্কেটে প্রবেশ করার পরিকল্পনা করেছে। অন্য একটি রিপোর্টে জানা যায় তাদের পরিকল্পনা অনুযায়ী, ক্লায়েন্টরা জামানত হিসাবে ক্রিপ্টো সম্পদের প্রতিশ্রুতি দিয়ে BlackRock থেকে ধার নিতে সক্ষম হবে।

BlackRock এর পরিকল্পনামতে – যার মধ্যে রয়েছে পেনশন স্কিম, এনডাউমেন্ট এবং সার্বভৌম সম্পদ তহবিল – আলাদিনের (Aladdin) মাধ্যমে ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার জন্য ইন্ট্রেগ্রেট করা হয়েছে।

মার্কিন সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের কাছে ফাইলিং অনুসারে BlackRock ইতিমধ্যেই CME বিটকয়েন ফিউচার ট্রেডিং সহ ক্রিপ্টো সংক্রান্ত কিছু ইতিবাচক সিগন্যাল দেখিয়েছে। কোম্পানির iShares Blockchain এবং Tech ETF চালু করারও পরিকল্পনা রয়েছে।

BlackRock এছাড়াও MicroStrategy এর ১৬.৩% শতাংশের মালিক, যার CEO, Michael Saylor, নিয়মিত তার ফার্মের বিটকয়েন হোল্ডিংস সম্পর্কে মন্তব্য ব্যক্ত করে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.