Connect with us

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

বিটকয়েন এর দাম ১০০০০০ ডলার যাবে বললেন মাইডাস টাচ এর পরিচালক

Published

on

বিটকয়েন এর দাম ৪৭০০০ ডলারের আশেপাশে এবং সেটা বেশ কিছুদিন ধরেই কাছাকাছি আছে। মানে খুব বেশি বাড়ছেও না আবার কমছেও না যেটাকে ট্রেডিং এ সাধারণত সাইডওয়ে বলা হয়ে থাকে। এই রিপোর্টটি লেখার সময় বিটকয়েন এর দাম ৪৬৯০০ ডলার যা গতকালের ক্লোজিং দাম এর চেয়ে ২% এর মত কম।

এই বছরের এপ্রিলে বিটকয়েন সর্বোচ্চ ৬৪৮০০ ডলার মত উঠে যা বর্তমানে বিটকয়েনের ইতিহাসে সর্বোচ্চ ছিল। তার কয়েকমাস পর জুলাই এ বিটকয়েন এর দাম ২৯০০০ ডলারের কাছাকাছি চলে আসে। যদিও অনেকেই বিটকয়েন বুলিশ ট্রেন্ডের শেষ ভেবেছিলেন (আমি নিজেও), কিন্তু তার কিছুদিন পরই বিটকয়েন এর দাম আবার বাড়তে থাকে এবং সেটা গত কিছুদিন আগে প্রায় ৫১ হাজার ডলার পর্যন্ত যায়। তারপর থেকেই কিছুটা কারেকশন আসে যা বর্তমানে সাইডওয়েতে রয়েছে।

মানুষ যখন অনেকটা বিয়ারিশ ট্রেন্ড ধারণা করল ঠিক তখনই বিটকয়েন এর দাম বাড়ল। বর্তমানে অনেক প্রতিষ্ঠান বিনিয়োগ করছে। এতে অনেকেই আবার বুলিশ ট্রেন্ড আশা করছেন। এরই ধারাবাহিকতায়, মাইডাস টাচ কনসাল্টিং এর পরিচালক ফ্লোরিয়ান গ্রামিস বিটকয়েন সম্পর্কে তার অভিমত তুলে ধরেন এবং দীর্ঘমেয়াদী বিনিয়োগের জন্য বিটকয়েন এর ভ্যালু নিয়ে কথা বলেন।

কিটকো নিউজের ডেভিডের সাথে এক সাক্ষাতকারে তিনি বলেন, বিটকয়েন এর ভ্যালু এই বছর আরো অনেক বৃদ্ধি পেতে পারে। তিনি আরো বলেছেন, এই বছর বিটকয়েন এর চার্টের কিংবা টেকনিক্যাল এনালাইসিস এর অনুযায়ী কোন প্রেডিকশন করলে সেটাকেও ছাপিয়ে যেতে পারে। দামের ব্যাপারে তিনি আশা করছেন বিটকয়েন আগামী ছয় মাসে ১ লক্ষ ডলার অতিক্রম করতে পারে।

অনেক প্রতিষ্ঠান ইতিমধ্যে বিনিয়োগ করেছে বিটকয়েনে। বিটকয়েন গত দশকের সেরা বিনিয়োগ। যে কোন সম্পদ বা বিনিয়োগের চেয়ে এইটা বেশি রিটার্ন দিয়েছে। যারা এখনো বিনিয়োগ করে নি তারা শীঘ্রই বিনিয়োগ করতে পারে বলেও তিনি ধারনা করেন।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

Trending

Copyright © 2021. All rights reserved.