Connect with us

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

বিটকয়েন $৭৫০০০ স্পর্শ করতে পারে: সুইস ব্যাংক সিইও

Published

on

সুইস ব্যাংক সেবার সিইওর মতে, বিটকয়েনের দাম এই বছর প্রায় দ্বিগুণ $75,000 হতে পারে । কারণ প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি গ্রহণ করতে শুরু করেছে।

বুধবার সুইজারল্যান্ডের সেন্ট মরিটজে ক্রিপ্টো ফাইন্যান্স কনফারেন্সে সিএনবিসির অর্জুন খারপালকে গুইডো বুয়েলার বলেন, “আমরা বিশ্বাস করি দাম বাড়বে। আমাদের অভ্যন্তরীণ মডেলগুলো এই মুহূর্তে $50,000 এবং $75,000 এর মধ্যে মূল্য নির্দেশ করে,” । সুইস ব্যাঙ্কের বস বলেছেন যার ক্রিপ্টোকারেন্সির উপর ফোকাস রয়েছে, “আমি বেশ আত্মবিশ্বাসী যে আমরা সেই স্তরটি দেখতে যাচ্ছি। প্রশ্নটি সর্বদাই টায়মিং এর উপর নির্ভর করছে।”

“নভেম্বরে সর্বকালের সর্বোচ্চ $69,000-এ উন্নীত হওয়ার পর, বিটকয়েন গত কয়েক মাসে তার মূল্যের পতন দেখেছে এবং সোমবার এর দাম প্রায় $40,000-এর নিচে নেমে এসেছে, সেপ্টেম্বরের পর থেকে এটাই সর্বনিম্ন মূল্য ছিল।বিটকয়েন গত বছর দেখা রেকর্ড মাত্রা স্পর্শ করবে কিনা জানতে চাইলে, বুয়েলার বলেন যে তিনি “তাই মনে করেন” কিন্তু তিনি জোর দিয়েছিলেন যে ভোলাটিলিটি উচ্চ থাকবে।

এই সপ্তাহের মূল্য পতনে ক্রমবর্ধমান ট্রেজারি ফলন – এবং উচ্চ কেন্দ্রীয় ব্যাঙ্কের সুদের হারের সম্ভাবনা – বিনিয়োগকারীদেরকে ঝুঁকিপূর্ণ, বৃদ্ধি-ভিত্তিক সম্পদগুলোতে বিনিয়োগে নিরুৎসাহিত করে।

কয়েন মেট্রিক্স অনুসারে বিটকয়েন সোমবার 6% কমে $39,771.91-এর সর্বনিম্ন ছুঁয়েছে। এটি বুধবার সকাল 5 টা ১০ এ $42,921.55 এ ব্যবসা করেছে। এটি এখনো ক্রমবর্ধমান হ্রাসের মধ্যে রয়েছে।

“যখন বাজার অস্থির হয়ে যায়, বিটকয়েন পড়ে যায়। আমরা বিভিন্ন ইঙ্গিতে দেখেছি যে বাজারের মনোভাব কিছুটা উদ্বেগজনক – এখানে নগদ প্রবাহে অস্থিরতা আছে এমন কোনও সম্পদের জন্য ভাল নয়। বিটকয়েন লিকুইড এবং তাই এটি বেশি বিক্রির চাপ নিতে পারে।”বুহলার বলেছেন যে তিনি মনে করেন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা 2022 সালে বিটকয়েনের দাম বাড়াতে সাহায্য করবে। “প্রাতিষ্ঠানিক বিনিয়োগ সম্ভবত দাম বাড়িয়ে দেবে,” “আমরা একটি সম্পূর্ণ নিয়ন্ত্রিত ব্যাংক হিসাবে কাজ করছি। আমাদের সম্পদ পুল আছে যেগুলো বিনিয়োগের জন্য সঠিক সময় খুঁজছে।”

উল্লেখ্য বাজার অর্থনীতি নিয়ন্ত্রণ করে মূলত প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা। ক্রিপ্টোকারেন্সি এর ব্যতিক্রম নয়। বড় বড় প্রতিষ্ঠানের বিটকয়েনে বিনিয়োগের সুযোগে রয়েছে। এই বিনিয়োগ বিটকয়েনের মূল্য ইতিহাসের সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যাবে বলে অনুমান করছেন‌ বিভিন্ন ক্রিপ্টো এক্সপার্টরা।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

Trending

Copyright © 2021. All rights reserved.