Connect with us

ঝুঁকিপূর্ণ বিনিয়োগ

বিটকয়েন এবং ইথেরিয়াম বুলিশ ক্রিপ্টো মার্কেট

Published

on

বিটকয়েন এবং ইথেরিয়াম দাম ৫% বৃদ্ধি পেয়েছে।
লম্বা একটি সময় অতিবাহিত হবার পর, পুরো ক্রিপ্টোকারেন্সি মার্কেট আবারো উঠছে, বলে মনে হচ্ছে।

বিটকয়েন এবং ইথেরিয়ামের দাম আবারো গতকাল,রবিবারেনবেড়ে গিয়েছে এবং সমগ্র ক্রিপ্টো মার্কেট হাই হয়েছে। বিটকয়েনের দাম এই আর্টিকেলটি লিখার সময় ২৪ ঘন্টার মধ্যে ৫% এর ও বেশি বেড়ে $৪৭,১১৯ এবং ইথেরিয়াম এর দাম ৫% বেড়ে $৩,৩৩৮ এ এসেছে ।

বিটকয়েন গত সপ্তাহে ১৪% বেড়েছে, ইথেরিয়াম প্রায় ১৫% বেড়েছে।

অন্যান্য শীর্ষ কয়েনেরও দাম বেড়েছে: গত ২৪ ঘন্টার মধ্যে পলকাডটের (DOT) দাম বেড়েছে ৭%, ডজকয়েনের (DOGE) দাম বেড়েছে ৬%, সোলানা এর দাম (SOL) বেড়েছে ৫%, আভাল্যাঞ্চের দাম (AVAX) বেড়েছে ৪%, এক্সআরপির দাম বেড়েছে ৩% এবং কারডানোর দাম (ADA) ৩% বেড়েছে।

এটা স্পষ্ট নয়, ঠিক কিসের কারণে রিবাউন্ড হয়েছে, তবে এটি হতে পারে, ক্রিপ্টো নিউজ এবং মার্কেটের ট্রেন্ড সহ সর্ট এবং লং টার্ম ইনভেস্ট ও হতে পারে।

উদাহরণস্বরূপ, S&P ৫০০ এর দাম ও এক সপ্তাহ ধরে বেড়েছে, এবং স্টকের সাথে বিটকয়েনের পারস্পরিক সম্পর্ক ও বেশ গভীর। উপরন্তু, Do Kwon, প্রোটোকল টেরা (LUNA) এর স্রষ্টা, একটি টুইটারে বলেছেন যে তিনি বিটকয়েনে বিলিয়ন ডলার কেনার পরিকল্পনা করছেন এবং স্টেবলকয়েন TerraUSD (ইউএসটি) একটি রিজার্ভে রাখার পরিকল্পনা করছেন। লুনা ফাউন্ডেশনের অফিসিয়াল বিটকয়েন ওয়ালেট এড্রেসে বর্তমানে ১.১ বিলিয়ন ডলারের বেশি হোল্ড করেছে, এবং Kwon $১০ বিলিয়ন মূল্যের বিটিসি জমা করার পরিকল্পনা করেছে।

এল সালভাদরের রাষ্ট্রপতি নায়েব বুকেল গত সপ্তাহে তার ৩.৬ মিলিয়ন টুইটার ফলোয়ারদের বলেছিলেন যে ইনভেস্ট করতে।

ইউক্রেনের ক্রিপ্টোকারেন্সির সরকারী বৈধকরণ এবং বিটকয়েন, ইথেরিয়াম, পলকাডট এবং ডজকয়েনের অনুদানের ক্রমাগত গ্রহণযোগ্যতা (আজ অবধি $১০০ মিলিয়নেরও বেশি) হতে পারে বুলিশ মার্কেটের কারন।

ডজকয়েন এর সহ-প্রতিষ্ঠাতা বিলি মার্কাসকে এই প্রশ্নটি জিজ্ঞাসা করা হলে, “উত্তরটি সর্বদা হবে “”ম্যানিপুলেশন””।”

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।