Connect with us

ক্রিপ্টোকারেন্সি নিউজ

ফিফা বিশ্বকাপের স্পনসর ক্রিপ্টো.কম

Published

on

ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ ক্রিপ্টো.কম এই বছরের অর্থাৎ ২০২২ এ হওয়া কাতার ফিফা বিশ্বকাপের স্পনসর হিসেবে নিজেকে উন্মোচিত করেছে।

ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জ ক্রিপ্টো.কম আসন্ন ফিফা বিশ্বকাপের স্পনসর হয়েছে। আজ কোম্পানিটির নাম প্রকাশিত হয়েছে, এই বছরের শেষের দিকে এটি কাতারে অনুষ্ঠিত হবে।

এক্সচেঞ্জের মাধ্যমে প্রকাশিত একটি প্রেস রিলিজ অনুসারে, ক্রিপ্টো.কম এই টুর্নামেন্টের জন্য একচেটিয়াভাবে ক্রিপ্টো এক্সচেঞ্জ ভিত্তিক স্পন্সর হতে চলেছে। এটি খেলাধুলার সবচেয়ে মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক টুর্নামেন্ট।

” আমরা বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ টুর্নামেন্টগুলির মধ্যে একটি ফিফা বিশ্বকাপকে স্পনসর করতে এবং বিশ্বব্যাপী ক্রিপ্টো.কম এর আরও সচেতনতা চালাতে কাজ করছি “ক্রিপ্টো.কমের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও ক্রিস মার্জালেক একটি বিবৃতিতে এমনটাই বলেছেন।

তিনি আরো বলেন “ফিফা এর সাথে আমাদের পার্টনারশীপের মাধ্যমে, আমরা আমাদের প্ল্যাটফর্মকে উদ্ভাবনী উপায়ে ব্যবহার করতে থাকি যাতে ক্রিপ্টো.কম খেলাধুলার ভবিষ্যৎে আরো এগিয়ে যেতে এবং বিশ্বজুড়ে ভক্তদের অভিজ্ঞতাকে আরো শক্তিশালী করতে পারে,” ৷

“ক্রিপ্টো.কম ইতিমধ্যেই শীর্ষ-স্তরের টিম, লীগ, প্রধান ইভেন্ট এবং বিশ্বজুড়ে আইকনিক ভেন্যুগুলিকে সমর্থন করতে প্রদর্শিত হচ্ছে। ফিফার মত বিশ্বব্যাপী ফুটবলের প্ল্যাটফর্মের ক্ষেত্রে বড় কোনো প্ল্যাটফর্ম নেই।

অন্যান্য প্রতিষ্ঠিত ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জের মতোই এই প্রথমবারের মতো এক্সচেঞ্জ তার বিজ্ঞাপনের জন্য খেলাধুলার দিকে মনোনিবেশ করেছে।

ক্রিপ্টো.কম ক্রীড়া বিজ্ঞাপনে এক্সচেঞ্জটি গত ১২ মাসের বেশির ভাগ সময় ব্যয় করেছে। ক্রীড়া জগতে তার বিজ্ঞাপনী প্রচেষ্টাকে কেন্দ্র করে এগিয়ে যাচ্ছে।

গত ডিসেম্বরে, এক্সচেঞ্জ ঘোষণা করেছে যে এটি এফটিএক্স এর একটি কৌশল অনুসরণ করে একটি সুপার বোল বিজ্ঞাপন কিনেছে।

বিভিন্ন খেলাধুলা নিয়ে কাজ করা আমাদের প্রত্যেকের কাছে পৌঁছাতে দেয় । সুপার বোলটি এর আরও একটি ধাপ, যেখানে আপনি যতটা পান ততই এগিয়ে যান।

সর্বশেষ—ক্রিপ্টো.কম এখন বর্তমানে এলএ লেকার্স হোম স্টেডিয়াম, এবং ক্রিপ্টো.কম এরিনার নামকরণনের ক্ষেত্রে মুল অধিকার রাখে ।

Continue Reading
Advertisement
Click to comment

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-23. All rights reserved © coinalap.com

আমাদের সংবাদ সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।