Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

১২০০০০ বিটকয়েন হ্যাক নিয়ে নেটফ্লিক্সের ডকুমেন্টারি নির্মান

Published

on

নেটফ্লিক্স ডকুমেন্টারিটি তৈরি করতে যাচ্ছে, নিউ ইয়র্ক বসবাসরত দম্পতি এবং তাদের চুরি করা প্রায় ১২০০০০ বিটিসি লন্ডারিংয়ের সাথে তাদের সম্পৃক্ততাকে ঘিরে হবে।

স্ট্রিমিং এবং প্রোডাকশন কোম্পানী নেটফ্লিক্স শীঘ্রই বিটফাইনেক্স হ্যাক-এর উপর ভিত্তি করে একটি ডকুমেন্টারি সিরিজ তৈরি করবে – এটি ২০১৬ থেকে ১১৯৭৫৬ বিটকয়েন (BTC) চুরি, ইতিহাসের পাতায় এটি ছিলো সবচেয়ে বড় আর্থিক অপরাধগুলির মধ্যে একটি – চুরি হয়ে যাওয়া বিটিসির মুল্য সেই সময়ে প্রায় $৭২ মিলিয়ন ছিলো।
নেটফ্লিক্স ডকুমেন্টারিটি নিউ ইয়র্কে বসবাসরত দম্পতি এবং অপরাধের সাথে জড়িত প্রায় ১২০০০০ বিটিসি লন্ডারিংয়ের সাথে তাদের সম্পৃক্ততাকে কেন্দ্র করে নির্মিত হবে। নেটফ্লিক্সের মতে, ডকুমেন্টারিটি পরিচালনা করবেন আমেরিকান চলচ্চিত্র নির্মাতা ক্রিস স্মিথ (Chris Smith) এবং সহ-নির্বাহী প্রযোজক নিক বিল্টন (Nick Bilton)।

“নেটফ্লিক্স, ইতিহাসের সবচেয়ে বড় অপরাধমূলক আর্থিক অপরাধের মামলায় বিলিয়ন ডলার মূল্যের চুরি করা ক্রিপ্টোকারেন্সি লন্ডারিং করার জন্য বিবাহিত দম্পতির কথিত পরিকল্পনা সম্পর্কে একটি ডকুমেন্টারি সিরিজের পরিকল্পনা করছেন।”

ডকুমেন্টারির প্লটটি দুটি প্রধান চরিত্রের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে – ইলিয়া লিকটেনস্টাইন (Ilya Lichtenstein) এবং হিদার মরগান (Heather Morgan) – NYC দম্পতি ১২০০০০ BTC চুরি এবং এই অর্থ লন্ডারিংয়ের সাথে জড়িত।
Netflix এর মতে “হ্যাক করার সময় চুরি হওয়া বিটকয়েনের মূল্য $৭১ মিলিয়ন থেকে বেড়ে প্রায় $৫ বিলিয়ন পর্যন্ত পৌ়ছায় , এই দম্পতি ভুয়া পরিচয় এবং অনলাইন অ্যাকাউন্ট তৈরি করে এবং স্বর্ণ, এনএফটি কেনার মাধ্যমে তাদের চুরি করা ডিজিটাল ক্রিপ্টো বিক্রি করার চেষ্টা করেছিল বলে অভিযোগ রয়েছে।
আরও পড়ুনঃ নিলামে উঠবে বিটফাইনেক্সের জব্দকৃত ১১৯৭৫৪ বিটকয়েন?

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.