Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

ডেমোক্র্যাটিক সমর্থনে আসছে ক্রিপ্টো বিল

Published

on

সিনথিয়া লুমিসের ক্রিপ্টো আইনে ডেমোক্র্যাটিকরা সহ-স্পন্সর হিসেবে থাকবে। এটি ক্রিপ্টো ইন্ডাস্ট্রিতে নতুন গতি আনবে।

এই মাসে একটি ক্রিপ্টো বিল ড্রপ হতে পারে বলে আশা করা যাচ্ছে যাতে ডেমোক্রেটিক সহ-স্পন্সর হিসেবে থাকবে।
বিলটিতে স্বাক্ষরকারী ডেমোক্র্যাটরা ক্রিপ্টো আইন তৈরী করার প্রচেষ্টায় আছে, যা ক্রিপ্টো ইনডাস্ট্রিতে একটি নতুন গতি আনতে পারে।

এটি এমন একটি পদক্ষেপ, ওয়াশিংটন, ডিসি-তে ক্রিপ্টোকারেন্সি ইন্ডাস্ট্রির জন্য সমর্থন জোগাড় করতে পারে, অন্তত একজন ডেমোক্র্যাটিক সিনেটর “সিনথিয়া লুমিস”, একজন ওয়াইমিং রিপাবলিকান এবং দীর্ঘদিনের বিটকয়েন ধারক হিসেবে এই আইনের একটি মূল অংশ হয়ে সহ-স্পন্সর করার জন্য প্রস্তুত।

যদি এটি পাস হয়, তাহলে এটি বিলের সমর্থকদের প্রচেষ্টাকে দ্বিদলীয় হিসাবে চিহ্নিত করতে দেবে- কংগ্রেসের এমন একটি পরিবেশের এটি একটি গুরুত্বপূর্ণ ডেভেলপ। তাছাড়া যেখানে “গণতান্ত্রিক নেতৃত্ব ক্রিপ্টোর প্রতি অনেকটাই প্রতিকূল ” সেখানে এটি দারুন পদক্ষেপ।

লুমিস আইন, যা এই সপ্তাহের সাথে সাথেই বাদ পড়তে পারে। আইনটি সম্ভবত কয়েকশ ডলার বা তার কম ক্রিপ্টো ট্রানজেকশনের জন্য একটি “ডি মিনিমাস ” ছাড় তৈরি করবে। লোকেরা ট্যাক্সের বাধ্যবাধকতা ট্রিগার না করেই ছোট কেনাকাটার জন্য ক্রিপ্টো ব্যবহার করতে পারে।

সিনেটর লুমিস বিলের সহ-স্পন্সর হতে পারে কিনা সে বিষয়ে মন্তব্যের জন্য গিলিব্র্যান্ডের অফিস অবিলম্বে একটি অনুরোধের জবাব দেয়নি।

২০২১ সালের একটি অবকাঠামো বিলের বিরোধিতা করার জন্য লুমিস কাজ করেছিলেন যা অনেকে ক্রিপ্টো শিল্পের জন্য ক্ষতিকারক বলে মনে করেছিল। উনার সাথে যোগাযোগ করা হলে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি।

এমনকি যদি লুমিসের বিলটি চালু করা হয়, তবে আইন প্রণয়ন প্রক্রিয়াটি পাস হতেই কয়েক বছর সময় লাগবে। কিন্তু এর মধ্যে, ডেমোক্র্যাটিক সিনেটরদের সমর্থন শুধুমাত্র গতিই দেবে না, বরং দলের নেতৃত্বকে ক্রিপ্টো-এর সকল প্রতিপক্ষকে আরো নিচে নামিয়ে দিতে পারে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.