Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

ডজকয়েন লেনদেনের ফি ৪২৩০% বেড়েছে

Published

on

Doge

ডজকয়েন হল ২০২১ সালে সর্বোচ্চ লেনদেনের ফি বৃদ্ধি প্রাপ্ত ক্রিপ্টোকারেন্সি।

কি ঘটেছে: ফরেক্স সাজেস্টের একটি সমীক্ষা অনুসারে ডজকয়েন ফি ১ ডিসেম্বর থেকে ১ জানুয়ারী, ২০২১ এর মধ্যে $০.০১ থেকে $০.৪৩৩ বেড়েছে।

রিপল: ট্রান্সফার ফিতে দ্বিতীয় বৃহত্তম বৃদ্ধি রেকর্ড করেছে যা ২০২১ সালে ৩৮১০% বেড়ে $০.০০৬৪৯ হয়েছে, যেখানে ইথারিয়াম ১৪৫৯% বৃদ্ধি পেয়েছে।

ফরেক্স সাজেস্ট স্মার্ট কন্ট্রাক্ট নেটওয়ার্কের মাধ্যমে লেনদেনের জন্য উচ্চ মাত্রার চাহিদাকে দায়ী করে।

কেন এটি গুরুত্বপূর্ণ: টেসলা এর সিইও ইলন মাস্কের অসংখ্য টুইটের পরে ডজকয়েনের জনপ্রিয়তার জন্য বিশাল ফি বৃদ্ধিকে দায়ী করা যেতে পারে।

তরপরেও ডজকয়েন ব্লকচেইন আজও সবচেয়ে কম খরচের ব্লকচেইনগুলির মধ্যে একটি। বেনজিঙ্গা বুধবার রিপোর্ট করেছে যে, একজন হোয়েল একটি ট্রানজেকশনের মাধ্যমে $২৯.৬ মিলিয়ন মূল্যের ২৬৩ মিলিয়ন ডজকয়েন স্থানান্তর করেছে। ডজকয়েন ব্লকচেইন এক্সপ্লোরার থেকে ডেটা দেখায় এই লেনদেনটি শুধুমাত্র $০.১১ ফিতে সম্পাদিত হয়েছিল। আরো পড়ুন, ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি ক্রিপ্টোকে বৈধ ঘোষনা করে বিল পাশ করেছেন

লেনদেন ফি এর প্রেক্ষিতে একটি বড় ব্যবধানে ইথেরিয়াম সবচেয়ে ব্যয়বহুল ব্লকচেইন হিসাবে রয়ে গেছে। রিপোর্ট অনুযায়ী, একটি লেনদেনের জন্য গড় ফি $৫০ ছাড়িয়ে গেছে।

বিটকয়েন নেটওয়ার্কে লেনদেন ফি ২৯% হ্রাস রেকর্ড করা সত্ত্বেও এটি বছরের মধ্যে দ্বিতীয় সবচেয়ে ব্যয়বহুল ব্লকচেইন ছিল। বিটকয়েন নেটওয়ার্কে গড় ফি এখনও প্রতি লেনদেনে $৪.০৯ যা ইথারিয়াম থেকে যথেষ্ট কম ছিল।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.