Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

ডজকয়েন (Dogecoin- DOGE) গ্রহণ করবে টেসলার সুপারচার্জার স্টেশন

Published

on

Content Protection by DMCA.com

টেসলার প্রধান এলন মাস্ক যিনি তার উদ্বাবনী চিন্তা এবং টুইটের জন্য বিখ্যাত ডজকয়েনের সমর্থনে একটি গুরুত্বপূর্ণ ঘোষনা করেছেন। সম্প্রতি এক আকস্মিক টুইট বার্তায় তিনি ঘোষনা করেন, টেসলা চার্জিং স্টেশন ডজকয়েনকে(DOGE) পেমেন্ট হিসেবে গ্রহন করবে।

টেসলা কনসোলের প্রতিষ্ঠাতা রায়ান জোহৌরির একটি টুইটের জবাবে মাস্ক ডজকয়েন(DOGE) সম্পর্কিত তার পরিকল্পনাগুলি ব্যক্ত করেছেন। জোহৌরি তার এক টুইটে প্রশংসা করে বলেন সান্তা মনিকাতে সুপারচার্জারগুলি খোলার মাত্র ১০ মিনিটের মধ্যে পূর্ণ হয়ে গেছে এবং তার এই টুইটে এলন বলেন-

এই টুইটের মাধ্যমে ডজকয়েনের ভবিষ্যত সম্পর্কে এর কমিউনিটি মেম্বারদের মাঝে একটা ইতিবাচক ধারনা তৈরী হবে।

এলন ডজকয়েন ভালোবাসে

সম্প্রতি টেসলার প্রধান স্টারলিংকের ভবিষ্যত কর্মপন্থায় ডজকয়েনকে পেমেন্ট হিসেবে ব্যবহারের বিষয়ে ইঙ্গিত দিয়েছেন। টেসলা চার্জিং স্টেশন ডজকয়েন গ্রহন করার সম্ভাব্য কারণ হিসেবে ইলেক্ট্রনিক্স গাড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠানটির বিভিন্ন পন্য ক্রয়ে ইতিমধ্যে ডজকয়েন ব্যবহারকে দেখা হচ্ছে। 

যেকোন ডজকয়েন হোল্ডার এখন একটি টেসলা মগ, বেল্ট বাকল, সাইবার হুইসেল কিনতে পারবেন। সাইবারস্কোয়াড নামক বাচ্চাদের জন্য টেসলার ATV ওয়েবসাইট থেকে সরাসরি 355 DOGE থেকে 14,135 DOGE-তে কেনা যাবে।

পূর্বে ডজকয়েনের স্রষ্টা শিবেস্টোশি নাকামোতো টুইটার ব্যবহারকারীদের ডজকয়েনের মাধ্যমে টিপস দেওয়ার প্রচারনা শুরুর কথা বলেছেন।

এই ঘোষণার পরে, Dogecoin এর দাম বৃদ্ধি পেয়েছে। বিশ্বের বৃহত্তম মিম-কয়েন গত 24 ঘন্টায় 0.71% বৃদ্ধি পেয়েছে যার গড় মূল্য $0.142865 । ডজকয়েনের 24-ঘন্টা ট্রেডিং ভলিউম $747,521,040 হয়েছে, যা 6.64% বৃদ্ধি পেয়েছে। ইতিমধ্যে, মজার ছলে শুরু হওয়া মুদ্রাটি এখন মোট মার্কেট ক্যাপের পরিপ্রেক্ষিতে ১১ তম স্থানে রয়েছে।

Content Protection by DMCA.com
Continue Reading
2 Comments

2 Comments

  1. estee

    February 21, 2022 at 5:01 pm

    একটা মিম কয়েন নিয়ে এত মাতামাতির কি আছে! এলন তো নিজেই একটা ব্লকচেইন তৈরী করবে পারে। সেদিন ফেসবুকে টেসলা নামে একটা টোকেনের এড দেখলাম।

  2. admin

    February 21, 2022 at 5:33 pm

    আপনার মতামতের জন্য ধন্যবাদ। ইলন মনে হয় না কয়েন ক্রিয়েট করতে যাবে। সে ডজফাদার হিসেবে পরিচিত। এইটা নিয়েই সে মাতামাতি করবে।
    টেসলা নামে কোন টোকেন নেই। যদি দেখে থাকেন সেটা নিশ্চয়ই কোন স্ক্যাম টোকেন। সচেতন থাকবেন। ধন্যবাদ।

মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.