Connect with us
20220205-223038-0000

অল্টকয়েন

টেরা $২০০ মিলিয়ন মূল্যের আভাএক্স ক্রয় করেছে

Published

on

টেরা ব্লকচেইন উন্নয়নের প্রধান দুই প্রতিষ্ঠান টেরাফরম ল্যাব এবং লুনা ফাউন্ডেশন গার্ড $২০০ মিলিয়ন পরিমাণ আভাএক্স(AVAX) ক্রয় করেছে এমন সময় যখন শোনা যাচ্ছে যে নেয়ার(Near) প্রটোকল তাদের নতুন স্টেবল কয়েন বাজারে আনতে যাচ্ছে।

টেরাফরম ল্যাব(TFL) টোকেন সোয়াপের মাধ্যমে তাদের $১০০ মিলিয়ন মূল্যের টেরা টোকেন আভাএক্সে কনভার্ট করেছে। টেরা তাদের টুইটার একাউন্টে এ বিষয়ে একটি পোস্ট করেছে।

লুনা ফাউন্ডেশন গার্ড(LFG) তাদের ইউএসটি(UST) ফান্ড থেকে বাকি $১০০ মিলিয়ন ডলার মূল্যের আভাএক্স ক্রয় করেছে বলে জানা যাচ্ছে। লুনা ফাউন্ডেশন গার্ড(LFG) একটি অলাভজনক প্রতিষ্ঠান যারা টেরা এর স্টেবল কয়েন ইউএসটি(UST) এর রিজার্ভ তৈরীতে কাজ করে।

এই ক্রয়গুলো টেরার স্টেবল কয়েন ইউএসটি(UST) এর দামে স্থিতিশীলতা আনতে ব্যবহার করা হবে। বর্তমানে ইউএসটি(UST) এর মার্কেটক্যাপ $১৬.৭ বিলিয়ন।

টেরাফরম ল্যাবের প্রতিষ্ঠাতা ডো কোওন ব্লুমবার্গকে বলেছে, লুনা গার্ড ফাউন্ডেশন (LGF) আভাএক্সকে নির্ধারনের কারণ হচ্ছে এর শক্তিশালী বৃদ্ধি এবং এর কমিউনিটির দৃঢ় সার্পোট।

টেরা যখন মার্কেটে ইউএসটির(UST) স্থান শক্তিশালী করার চেষ্টা করছে অন্যদিকে তার প্রতিযোগী কয়েনগুলো একে মোকাবিলা করার নতুন নতুন পদ্ধতি বের করার চেষ্টা করছে। ইথারিয়াম এবং টেরার অন্যতম প্রতিদ্বন্দ্বী নেয়ার(Near) প্রটোকল বাজারে ইউএসএস(USN) নামে স্টেবল কয়েন আনতে যাচ্ছে বলে শোনা যাচ্ছে।

ক্রিপ্টো ইনসাইডার নামক টেলিগ্রাম গ্রুপের প্রতিষ্ঠাতা জোরান কোল বলেন নেয়ার প্রটোকল ইথারিয়াম এবং টেরা ব্লকচেইন থেকেও উন্নত এবং এর উল্লেখযোগ্য ডেভেলপমেন্টের জন্য ভবিষ্যতে এর ব্যবহারকারী ব্যাপক হারে বৃদ্ধির সম্ভবনা আছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.