Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

টেরার ব্লকচেইনে $৫০০ মিলিয়নের ক্রিপ্টো গেমিং প্লাটফর্ম

Published

on

দক্ষিণ কোরিয়ার গেম পাবলিশার Com2uS C2X এর সাথে ক্রিপ্টো গেম তৈরীতে Terra-এর ব্লকচেইন ব্যবহার করছে, একটি প্রাইভেট টোকেন বিক্রয়ে $২৫ মিলিয়ন সংগ্রহ করেছে৷

টেরার C2X ব্লকচেইন গেমিং প্ল্যাটফর্ম প্রাইভেট টোকেন বিক্রয়ে $২৫ মিলিয়ন সংগ্রহ করেছে।
দক্ষিণ কোরিয়ার গেম পাবলিশার Com2uS ক্রিপ্টো গেমের ক্ষেত্রে উচ্চাকাঙ্ক্ষা বাড়াচ্ছে এবং ডিসেম্বরে তার আসন্ন C2X ব্লকচেইন গেমিং প্ল্যাটফর্ম প্রকাশ করেছে। এখন C2X একটি প্রাইভেট টোকেন বিক্রির মাধ্যমে অনেক বড় ক্রিপ্টো প্লেয়ার হিসেবে $৫০০ মিলিয়ন মূল্যের ফান্ড সংগ্রহ করেছে।

আজ, C2X অপারেটর MetaMagnet Ltd. ঘোষণা করেছে যে এটি FTX Ventures, Animoca Brands, এবং Jump Crypto-এর নেতৃত্বে একটি রাউন্ডে সেই অর্ধ বিলিয়ন-ডলার মূল্যের মধ্যে $২৫ মিলিয়ন মূল্যের টোকেন বিক্রি করেছে৷এফটিএক্স ভেনচার হল ক্রিপ্টো এক্সচেঞ্জ এফটিএক্স এর ইনভেস্টমেন্ট শাখা, যখন এনিমোকা হল একটি নেতৃস্থানীয় গেম এবং মেটাভার্স ইনভেস্টর, এবং জাম্প হল আরেকটি বড় ক্রিপ্টো ইনভেস্টর সংস্থা৷

এই সকল ইনভেস্টর ছাড়াও, প্রাইভেট টোকেন বিক্রয়ের অন্যান্য অংশগ্রহণকারীদের মধ্যে রয়েছে টেরা, হ্যাশড, ক্রিপ্টো.কম, গ্যালাক্সি ইন্টারএকটিভ, হাউবি ভেনচার ইত্যাদি।

C2X টেরার ব্লকচেইন নেটওয়ার্কে নির্মিত। টেরার লুনা কারেন্সী বর্তমানে মোট মার্কেট ক্যাপ অনুসারে সপ্তম বৃহত্তম ক্রিপ্টোকারেন্সি, বর্তমানে মেট্রিক অনুসারে সোলানা (SOL) এবং Avalanche (AVAX) কে টপকে উপরে রয়েছে ৷ টেরা, যা কসমস ইকোসিস্টেমের অংশ, এছাড়াও ইউএসটি স্টেবলকয়েনের হোস্টের ভূমিকা পালন করে।

কমটুআস হোল্ডিংসকে C2X নেটওয়ার্কের “মূল অবদানকারী ও সামগ্রী প্রদানকারী” হিসাবে চিহ্নিত করা হয়েছে। টেরা ডেভেলপার টেরাফর্ম ল্যাবস এবং ক্রিপ্টো-কেন্দ্রিক ভিসি ফার্ম হ্যাশেড প্ল্যাটফর্মের উপদেষ্টা হিসেবে কাজ করবে।

C2X অনেকগুলি ক্রিপ্টো-ভিত্তিক গেম হোস্ট করবে, যার মধ্যে প্লে-টু-আর্ন রোল-প্লেয়িং গেম Summoners War: Chronicles, বেসবল গেম ক্রিপ্টো সুপারস্টারস এবং গল্ফ স্টার। কোম্পানিটি ২০২২ সালের মধ্যে C2X-এ ১০ টিরও বেশি গেম লঞ্চ করার পরিকল্পনা করেছে।

কমটুআস প্রাথমিকভাবে ফ্রি-টু-প্লে মোবাইল গেমের জন্য পরিচিত, যার মধ্যে রয়েছে আসল Summoners War, যা এখন পর্যন্ত $২ বিলিয়ন ডলারের বেশি আয় করেছে। ফার্মের অন্যান্য উল্লেখযোগ্য গেমগুলির মধ্যে আছে MLB 9 Inning 22 এবং NBA NOW 22 এর মতো লাইসেন্সপ্রাপ্ত গেম।

C2X চালু করার আগে, কমটুআস গত অক্টোবরে তার নিজস্ব $৬৫ মিলিয়ন রাউন্ডে অ্যানিমোকা ব্র্যান্ডে ইনভেস্টের মাধ্যমে ব্লকচেইন স্পেসে কোম্পানিটির আগ্রহের ইঙ্গিত দেয়।

এনিমোকা ইথেরিয়াম -ভিত্তিক মেটাভার্স গেম দ্য স্যান্ডবক্সের পাবলিসার এবং ওপেনসি, ডেপার ল্যাব এবং এক্সি ইনফিনিটির ডেভেলপার স্কাই মেভিস-এর মতো উল্লেখযোগ্য ক্রিপ্টো স্টার্টআপে ইনভেস্টর হিসেবে কাজ করছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.