Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

আমেরিকার টেক্সাস বিটকয়েনকে অর্থপ্রদানের বিকল্প হিসাবে গ্রহণ করার উপায় অনুসন্ধান করছে

Published

on

USA

অস্টিন টেক্সাসএর মেয়র স্টিভ এডলার বিটকয়েনকে পেমেন্ট মাধ্যম করার উপায় খুঁজছেন। এডলার মনে করেন ব্লকচেইন টেকনোলজি এবং ক্রিপ্টো পেমেন্ট শহরটির ভাগ্য পরিবর্তন করতে পারে যা দুইটি নতুন উদ্যোগ হিসেবে দেখা দিবে। প্রথম উদ্যোগটি হচ্ছে ব্লকচেইন প্রযুক্তিকে প্রচার করা যা অর্থ ব্যবস্থায় মূলধন, বৈচিত্র, যোগাযোগ এবং অন্তর্ভূক্তি কে প্রচার করবে।

অ্যাডলারের দ্বিতীয় উদ্যোগ সিটি ম্যানেজারকে অস্টিন কীভাবে বিটকয়েন গ্রহণ করতে পারে তার উপর গবেষণার ভিত্তিতে একটি “তথ্য-অনুসন্ধান অধ্যয়ন” পরিচালনা করার নির্দেশ দেয়া। গবেষণাটি অন্যান্য ক্রিপ্টোকারেন্সি এবং ব্লকচেইন প্রযুক্তি-সম্পর্কিত নীতিগুলিতেও প্রসারিত হবে। অ্যাডলারের এই প্রচেষ্টাগুলি অস্টিনের বাসিন্দাদের ক্রিপ্টোকারেন্সি দিয়ে তাদের বিল পরিশোধ করার সুযোগ দিবে।

২৪ শে মার্চ শহরের কাউন্সিল দ্বারা দুটি প্রস্তাবে ভোট দেওয়া হবে৷ যদি দুটি উদ্যোগ সফল হয়, তাহলে এটি অস্টিনকে ক্রিপ্টোকারেন্সিতে সমৃদ্ধ ব্যবসার জন্য একটি প্রাণ কেন্দ্রে পরিণত করতে পারে৷

এই পদক্ষেপটি ব্যবসায়িকভাবে ক্রিপ্টোকে অর্থপ্রদান হিসাবে গ্রহণ করতে এবং তাদের রাজস্ব বাড়ানোর নতুন উপায় খুঁজে পেতে সহায়তা করবে। উপরন্তু, এটি নতুন ব্যবসার জন্য তাদের সুবিধার জন্য নতুন আর্থিক মডিউল অন্বেষণ করার জন্য দরজা খুলে দেবে। আরো পড়ুন, এল সালভাদরের মন্ত্রী পরবর্তী সপ্তাহ থেকে বিটকয়েন বন্ড জারির ঘোষনা দিয়েছেন

“সিটি ম্যানেজারকে নির্দেশ দেওয়া হয়েছে যে সরকার এবং নাগরিকদের মধ্যে একটি পরিবেশ তৈরি করতে যা কোন সীমাবদ্ধতা ছাড়াই ব্লকচেইন এবং অন্যান্য Web3 সম্পর্কিত প্রযুক্তি, প্রোটোকল এবং অ্যাপ্লিকেশন সহ নতুন প্রযুক্তি তৈরি এবং বিকাশে সহায়তা করবে।”

ব্লকচেইন প্রযুক্তিতে তার পদচিহ্ন প্রসারিত করার প্রয়াসে অস্টিন নিউইয়র্ক, মিয়ামি এবং কলোরাডোর সাথে জোট করছে। এছাড়াও ফিলাডেলফিয়া ক্রিপ্টোকে অর্থপ্রদানের বিকল্প হিসাবে বিবেচনা করছে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.