Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

গোল্ডম্যান সাচ প্রথম অভার দ্য কাউন্টার বিটকয়েন ট্রেড করল

Published

on

গ্যালাক্সি ডিজিটাল, একটি নিউ ইয়র্ক-ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি ইনভেস্টমেন্ট ফার্ম, বিটকয়েন ফিউচার ট্রেডিং এ গোল্ডম্যানের সাথে পার্টনার হয়ে, ট্রানজেকশনকে আরো সহজতর করেছে।

আজকে করা একটি ঘোষনা অনুসারে, গোল্ডম্যান স্যাকস একমাত্র মার্কিন ব্যাঙ্কে পরিণত হয়েছে যেটি “ওভার-দ্য-কাউন্টার (OTC) ” ক্রিপ্টোকারেন্সি ট্রানজেকশন করেছে।গ্যালাক্সি ডিজিটাল থেকে ওটিসি বিটকয়েন নন ডেলিভারযোগ্য (NDO) কিনেছে।

ওটিসি বিটকয়েন এনডিও, বিষয়টি জটিল শোনাচ্ছে, কিন্তু এটি মূলত গোল্ডম্যান শ্যাক্সের বিটকয়েনের ভবিষ্যৎ মূল্যের উপর একটি চুক্তি বাজি ধরা। ডিজিটাল এসেট যেমন বিটকয়েন, নিজে কেনার পরিবর্তে শুধুমাত্র এটির ফিউচার দাম নিয়ে বাজি চুক্তি করাই হল ওটিসি বিটকয়েন এনডিও।

গ্যালাক্সি ডিজিটাল হল একটি নিউ ইয়র্ক-ভিত্তিক ক্রিপ্টোকারেন্সি ইনভেস্টমেন্ট ফার্ম, বিলিয়নেয়ার মাইক নভোগ্রাৎজ এটিকে পরিচালনা করেন ৷ ইনভেস্টমেন্ট ব্যাঙ্কের বিটকয়েন ফিউচার ট্রেডিং ডেস্কের জন্য এটি লিকুইডিটি প্রদানকারী হিসাবে গোল্ডম্যানের সাথে এটির একটি পার্টনারশিপ রয়েছে, যা গত বছর চালু হয়েছিল।

ম্যাক্স মিন্টন, গোল্ডম্যান শ্যাক্সের ডিজিটাল এসেটের এশিয়া প্যাসিফিক প্রধান, একটি বিবৃতিতে বলেছেন: “আমরা গ্যালাক্সির সাথে আমাদের প্রথম ক্যাশ-সেটেলড ক্রিপ্টো কারেন্সির ট্রেড করতে পেরে আনন্দিত। এটি আমাদের ডিজিটাল এসেট নিয়ে কাজ করার সক্ষমতাকে আরো বাড়িয়ে দিল, এটি গুরুত্বপূর্ণ ডেভেলপমেন্ট।

গ্যালাক্সি ডিজিটালের সহ-সভাপতি এবং গ্লোবাল মার্কেটের প্রধান ড্যামিয়েন ভ্যান্ডারউইল্ট বলেছেন: “আমরা গোল্ডম্যানের সাথে আমাদের সম্পর্ক জোরদার করতে পেরে সন্তুষ্ট ৷ “

ক্রিপ্টো জগতে গোল্ডম্যান শ্যাক্সের আগ্রহ কয়েক বছর আগে থেকেই তৈরী হয়েছে। ২০১৮ সালে, এটি একটি ক্রিপ্টো ট্রেডিং ডেস্কের পরিকল্পনার কথা ঘোষণা করেছিল কিন্তু তারপরে ধারণাটি বাতিল করে দেয়।অবশেষে গত বছর, এটি সেই ডেস্ক খোলে।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.