Connect with us
20220205-223038-0000

ক্রিপ্টোকারেন্সি সংবাদ

বেশিরভাগ জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সি ইউটিউব চ্যানেল হ্যাক হয়েছে

Published

on

২৩ জানুয়ারী বিশ্বের জনপ্রিয় অনেক ইউটিউব চ্যানেল হ্যাকিং এবং স্ক্যামিং এর শিকার হন। হ্যাকাররা বেশ কয়েকটি জনপ্রিয় ক্রিপ্টো ইউটিউবার অ্যাকাউন্ট আক্রমণ করে। হ্যাকাররা বিনা অনুমতিতেই বিভিন্ন ধরনের ভিডিও আপলোড করে,যেখানে তারা সরাসরি নিজস্ব ওয়ালেটে ক্রিপ্টো সেন্ড করতে বলে।
যেসব ইউটিউবার হ্যাকিং এর শিকার হনঃ
BitBoy Crypto, Altcoin Buzz, Box Mining, Floyd Mayweather, Ivan on Tech, and The Moon এব আরও অনেকে।

প্রতারণামূলক ভিডিওগুলিতে যে বাইন্যান্স স্মার্ট চেইন ওয়ালেট দেওয়া হয়েছিলো, সে ওয়ালেটে এখন পযন্ত মোট ৯টি লেনদেন হয়েছে, যার মোট মূল্য প্রায় $৮৫০।
মাইকেল গু বলেছেন যে তার ইউটিউব চ্যানেল Box Mining, তার অনুমতি ছাড়াই একটি ভিডিও পোস্ট করে। তিনি বলেন “সৌভাগ্যবশত আমরা ভিডিওটি লাইভ হওয়ার দুই মিনিটের মধ্যে এটি ধরে ফেলি এবং এটি ডিলিট করতে সক্ষম হয়েছি,”। “কিন্ত ততক্ষন পর্যন্ত আমার কমুনিটি মধ্যে এটি ছড়িয়ে গিয়েছিল।”

তিনি আরও বলেন যে, তিনি একটি অভ্যন্তরীণ যাচাই-বাছাই করেছেন এবং কোন ধরনের ভাইরাস বা বাগ খুঁজে পাননি যা হ্যাকারদের তার অ্যাকাউন্টের অ্যাক্সেস দিতে পারে।

হ্যাকাররা “ONE WORLD CRYPTOCURRENCY” এর মতো শিরোনাম দিয়ে ভিডিও পোস্ট করে। OWCY নামে একটি নতুন ক্রিপ্টো পাওয়ার জন্য ভিউয়ারদের USDT/USDC/BNB/ETH পাঠাতে বলা হয় ওই ভিডিওতে।

টিপসঃ সব সময় মনে রাখবেন, কোথাও ক্রিপ্টো সেন্ড করার আগে, অনেক বার চেক করে নিবেন।

Continue Reading
Click to comment

মতামত দিন

Your email address will not be published.

ট্রেন্ডিং পোস্ট

Copyright 2021-22. All rights reserved.